25 হাজার টাকায় সেরা 32 ইঞ্চি Smart TV কেনার সুযোগ, Amazon সেলে দারুন সব অফার

25 হাজার টাকায় সেরা 32 ইঞ্চি Smart TV কেনার সুযোগ, Amazon সেলে দারুন সব অফার
HIGHLIGHTS

অ্যামাজনে চলছে “Happiness Upgrade Week”

স্মার্ট টিভির ওপর পাওয়া যাচ্ছে দুর্দান্ত সব অফার

রয়েছে একাধিক ব্যাঙ্ক অফার এবং ডিসকাউন্ট

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল এখনও চলছে। সেলে বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইসের ওপর পাওয়া যাচ্ছে দুর্দান্ত অফার। অ্যামাজনে স্মার্ট টিভি, ল্যাপটপ, স্মার্টওয়াচ, হোম অ্যাপ্লায়েন্সের  ওপর পাওয়া যাচ্ছে দুর্দান্ত সব ডিল।  এখন অ্যামাজনে চলছে “Extra Happiness Week”, যা ফেস্টিভাল সেলের আওতায় পড়ছে। সেলে পাওয়া যাচ্ছে একাধিক ব্যাঙ্ক অফার -সিটি ব্যাঙ্ক, HDFC ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিড কার্ড দিয়ে কিনলে পাওয়া যাবে 10% ডিসকাউন্ট। ফার্স্ট অর্ডারে পাওয়া যাবে ফ্রি- ডেলিভারির সুবিধা। এছাড়াও রয়েছে একাধিক কুপন ভাউচারের সুবিধা।

আপনি যদি এখন বাজেটের মধ্যে স্মার্ট টিভি কিনতে চান তবে আজ অ্যামাজন আপনাকে দিচ্ছে সেই সুযোগ। আজ মাত্র 25,000 টাকা বাজেটের মধ্যে আপনি কিনতে পারবেন ব্র্যান্ডেড স্মার্ট টিভি। একনজরে জেনে নিন আজকের সেরা সব ডিল-

Samsung UA32T4340AKXXL

Samsung ব্র্যান্ডকে বেশ দামী বলে মনে হলেও,এই ব্র্যান্ড বাজেটের মধ্যে কাস্টমারদের স্মার্ট টিভি অফার করছে। এই 32 ইঞ্চির স্মার্ট টিভি আপনি অ্যামাজনের সেলে কিনতে পারবেন 17,490 টাকায়। এই স্মার্ট টিভি আসছে ফুল এইচ ডি রেডি প্যানেলের সঙ্গে। এতে রয়েছে 1366X768 পিক্সেলের স্ক্রিন রেজোলিউশন। এই টিভি কাজ করবে কোম্পানির টাইজেন অপারেটিং সিস্টেমে। স্মার্ট টিভিতে পাওয়া যাবে নেটফ্লিক্স, ডিজনি প্লাস হটস্টারের মতন একাধিক ওটিটি প্ল্যাটফর্মের সাপোর্ট। এছাড়াও Samsung Store থেকেও অ্যাপ ডাউনলোড করার সুযোগ রয়েছে এই স্মার্ট টিভিতে। অ্যামাজন থেকে কিনতে পারেন।

TCL HD Ready 32S65A

স্মার্ট টিভি কেনার ক্ষেত্রে TCL ব্র্যান্ড এক্কেবারেই ভরসাযোগ্য। সেলে এই টিভি মাত্র 16,249 টাকায় কিনতে পারবেন। এই 32 ইঞ্চির স্মার্ট টিভি আসছে এইচডি রেডি স্মার্ট এলইডি ডিসপ্লের সাথে। এই স্মার্ট টিভির স্ক্রিন রেজোলিউশন রয়েছে 1366X768p। এই টিভি কাজ করবে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে। রিফ্রেশ রেট রয়েছে 50 hz। এই TCL ব্র্যান্ডের এইচডি রেডি টিভি আসছে 2 HDMI পোর্ট এবং 2USB পোর্টের সাথে। এতে রয়েছে 30W স্পিকার, বিল্ট -ইন সাবউফারসমেত। এই স্মার্ট টিভির ক্লিয়ার অডিও প্লাস ফিচার দেয় ইমারসিভ এক্সপেরিয়েন্স। এই টিভির সিঙ্গেল রিমোটের সাহায্যে অ্যাডজাস্ট করা যাবে সেট ওপ বক্স। এই স্মার্ট টিভি সাপোর্ট করে সমস্ত ইন্ডিয়ান ল্যাঙ্গুয়েজ এবং আসছে ইউটিউব এবং নেটফ্লিক্সের বিল্ট ইন সাপোর্ট সমেত। অ্যামাজন থেকে কিনতে পারেন।

MI TV 4A Pro 32 inch

MI TV 4A Pro বাজেট ফ্রেন্ডলি স্মার্ট টিভিগুলির মধ্যে একটি। এই স্মার্ট টিভি অ্যামাজন থেকে কেনা যাবে 14,999 টাকায়। এতে রয়েছে 32 ইঞ্চির এইচডি রেডি প্যানেল। এই টিভির স্ক্রিন রেজোলিউশন 1366X768 পিক্সেল। স্ক্রিনের রিফ্রেশ রেট 60Hz। এই ডিভাইস চলবে PatchWall UI নির্ভর অ্যান্ড্রয়েড টিভি অপারেটিং সিস্টেমে। এতে রয়েছে ক্রোম-কাস্ট, গুগল অ্যাসিস্টেন্টের সাপোর্ট। এই টিভি সাপোর্ট করে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টারের মতন সমস্ত ওটিটি প্ল্যাটফর্ম। অ্যামাজন থেকে কিনতে পারেন।

OnePlus TV Y 32

এই OnePlus TV Y 32 স্মার্টটিভি মডেল কেনা যাবে 25,000 টাকা বাজেটের মধ্যে। এই স্মার্ট টিভি সেলে কেনা যাচ্ছে 15,999 টাকায়। এই OnePlus টিভিতে রয়েছে  এইচডি রেডি এলইডি ডিসপ্লে । স্ক্রিনের রেজোলিউশন রয়েছে 1366X 768 পিক্সেল। স্ক্রিনের রিফ্রেশ রেট রয়েছে 60Hz । এই টিভিতে রয়েছে 93 পারসেন্ট কালার গামুট। এই টিভি কাজ করবে অ্যান্ড্রয়েড টিভি 9 অপারেটিং সিস্টেমে। যাতে রয়েছে Oxygen Play সিস্টেম। এতে রয়েছে 20W স্পিকার, ডলবি অডিও সাপোর্ট সমেত। অ্যামাজন থেকে কিনতে পারেন।

 

 

 

 

Digit.in
Logo
Digit.in
Logo