ভারতে লঞ্চ হল সবচেয়ে সস্তা 3-in-1 Smart TV, একগুচ্ছ ফিচার সহ এই টিভির দাম ৭ হাজারের কম

ভারতে লঞ্চ হল সবচেয়ে সস্তা 3-in-1 Smart TV, একগুচ্ছ ফিচার সহ এই টিভির দাম ৭ হাজারের কম
HIGHLIGHTS

Blaupunkt -এর তরফে এই 3 ইন 1 স্মার্ট টিভি লঞ্চ করা হল দেশে

এটির নাম Sigma 3 in 1 স্মার্ট টিভি

24 ইঞ্চির এই টিভিটি লঞ্চ হওয়ার পরই এটার উপর 4 হাজার টাকার ছাড় মিলছে

আজকাল আর কারও বাড়িতে বোকা বাক্স বা পুরনো দিনের সেই টিভি দেখাই যায় না। গেলেও সেটা কেবলই সাজিয়ে রাখার জন্য ব্যবহার করা হয়। এখন এটা স্মার্ট যুগ, তাও মোবাইল হোক বা ঘড়ি, টিভি হোক বা অন্য কিছু সব কিছুই স্মার্ট। এমন অবস্থায় যখন স্মার্ট টিভির চাহিদা দেশে ঊর্ধ্বমুখী তখন Blaupunkt -এর তরফে ভারতে একটি নতুন বাজেট ফ্রেন্ডলি টিভি লঞ্চ করা হল। এই স্মার্ট টিভির নাম Blaupunkt Sigma 3 in 1 টিভি। এটি একটি 24 ইঞ্চির টিভি যেখানে মিলবে HD রেজোলিউশন। 

এই টিভির দাম কত? 

Blaupunkt -এর এই নতুন টিভিটি আসলে একটি বাজেট ফ্রেন্ডলি টিভি। ভারতীয় বাজারে এই টিভির দাম রাখা হয়েছে 10,999 টাকা। কিন্তু এখন এই টিআইবির উপর দারুন ছাড় মিলছে। 7 ফেব্রুয়ারি থেকে 12 ফেব্রুয়ারি পর্যন্ত এই টিভির উপর ছাড় দিচ্ছে Flipkart। এখানে আপনি এখন 4,000 টাকা ছাড় পাবেন। ফলে মাত্র 6,999 টাকায় এই টিভি কেনা যাবে।

এই টিভির ফিচার এবং ডিজাইন কেমন? 

এটি একটি আদ্যোপান্ত বিনোদন মূলক টিভি, এটাকে তৈরিই করা হয়েছে সিনেমা কিংবা সিরিজ দেখার জন্য। এখানে পাওয়া যাবে HD ডিসপ্লে সহ 20W সাউন্ড আউটপুট। এটি একটি খুবই পাতলা টিভি। এখানে আছে  A35 X4 প্রসেসর। এটি WiFi 2.4 GHZ সাপোর্ট করতে সক্ষম। 4 GB RAM এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ মিলবে এই টিভিতে। এখানে সর্বোচ্চ 300 নিটসের ব্রাইটনেস মিলবে। এছাড়া আছে একটি A+ প্যানেল। আপনি চাইলে এই টিভির সঙ্গে আপনার স্মার্টফোন বা ল্যাপটপকে কানেক্ট করতে পারবেন। এছাড়া এখানে ইউটিউব তো বটেই Amazon Prime Video, সহ অন্যান্য OTT প্ল্যাটফর্মও সাপোর্ট করে থাকে। ফলে বিনোদনের কোনও কমতি হবে না।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo