Apple TV 4K লঞ্চ হল iPad, iPad Pro M2 এর সঙ্গে, দাম মাত্র 14,900 টাকা থেকে শুরু

Apple TV 4K লঞ্চ হল iPad, iPad Pro M2 এর সঙ্গে, দাম মাত্র 14,900 টাকা থেকে শুরু
HIGHLIGHTS

অ্যাপেলের তরফে লঞ্চ করা হল আইপ্যাড, আইপ্যাড প্রো এম2 চিপসেট

একই সঙ্গে লঞ্চ করা হল অ্যাপেল 4K টিভি

সিরি রিমোট সহ এই টিভির দাম শুরু হচ্ছে মাত্র 14,900 টাকা দিয়ে

Apple কোম্পানির তরফে একাধিক নতুন প্রোডাক্ট লঞ্চ করা হল। একদিকে যেমন আনা হল iPad, তেমনই আরেকদিকে আনা হল iPad Pro M2 চিপসেট। পরবর্তী প্রজন্মের Apple 4K TVও একই সঙ্গে লঞ্চ করা হয়েছে। এতে A15 বায়োনিক চিপসেট রয়েছে। এই একই চিপসেট Apple iPhone 13 তেও রয়েছে। HDR+ 10 এবং ডলবি সাপোর্ট রয়েছে এই টিভিতে।

Apple 4K টিভি দুটি মডেলে লঞ্চ করা হয়েছে, এগুলো হল, Apple 4K TV যেখানে থাকবে কেবল WIFI সাপোর্ট, সঙ্গে 64 GB ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্ট। আরেকটি মডেলে মিলবে 64 GB ইন্টারনাল স্টোরেজ সহ WIFI এবং ethernet সাপোর্ট। Gigabet Ethernet সাপোর্ট মিলবে এতে দ্রুত কানেকটিভিটির জন্য। স্মার্ট হোম অ্যাক্সেসরিজের সঙ্গে এই টিভিকে সহজেই যুক্ত করা যাবে। অ্যাপস এর গেম স্টোর করে রাখারও জায়গা আছে এই টিভিতে।

অ্যাপেলের বিশ্ব জুড়ে মার্কেটিংয়ের ভাইস প্রেসিডেন্ট বব বর্চার জানান, অ্যাপেল ব্যবহারকারীদের জন্য এটা একটা দারুন সুযোগ বড় পর্দায় বিনোদন দেখার সুযোগ। Apple ডিভাইসের সঙ্গে এটিকে সহজেই যুক্ত করা যাবে।

এই টিভির দাম কত?

apple tv

Apple 4K TV এর দাম শুরু হচ্ছে 14,900টাকা থেকে। অনলাইন অ্যাপেল স্টোর কিংবা অ্যাপলের কোনও দোকান থেকে এটিকে কিনতে পারবেন গ্রাহকরা। এছাড়া যে রিটেলাররা অ্যাপলের প্রোডাক্ট বিক্রি করেন তাঁদের থেকেও এই টিভি কিনতে পারবেন গ্রাহকরা। আমেরিকা সহ মোট 30টি দেশে এই টিভি এখন কিনতে পারবেন গ্রাহকরা।

USB সি টাইপ চার্জার দিয়ে এটিকে চার্জ দেওয়া যাবে। সিরি রিমোটের সুবিধাও থাকছে এই টিভিতে। Apple 4K TV কিনলেই এই রিমোট ফ্রীতে পাওয়া যাবে। এর জন্য আলাদা দাম দিতে হবে না।

মনে করা হচ্ছে আগের জেনারেশনের তুলনায় এই টিভি 50% দ্রুত কাজ করবে। ভাল ভিসুয়াল কোয়ালিটি, HDR+ 10 এবং ডলবি সাপোর্ট রয়েছে এই টিভিতে। গ্রাহকরা হোম থিয়েটারের অনুভূতি পাবেন এই টিভিতে Dolby Atmos, Dolby Digital 7.1, ইত্যাদির সাহায্যে।

Digit.in
Logo
Digit.in
Logo