Vodafone iPhone Xs, iPhone XS Max কিনতে চাইলে দারুন এই অফারটি দেখুন

Vodafone iPhone Xs, iPhone XS Max কিনতে চাইলে দারুন এই অফারটি দেখুন
HIGHLIGHTS

আপনাদের বলে রাখি যে ভোডাফোন আর এয়ারটেল তাদের তরফে iPhone XS আর iPhone XS Max মোবাইল ফোন কেনার ওপরে আপনাদের পোস্টপেড বিলে 20% পর্যন্ত বাঁচাবার সুযোগ দিচ্ছে, আর এই অফার অবশ্য তখন পাওয়া যাবে যখন আপনারা এই মোবাইল ফোনটি কোম্পানির ওয়েবসাইট থেকে কিনবেন

আপনাদের বলে রাখি যে ভোডাফোন আর এয়ারটেল তাদের তরফে iPhone XS আর iPhone XS Max মোবাইল ফোন কেনার ওপরে আপনাদের পোস্টপেড বিলে 20% পর্যন্ত বাঁচাবার সুযোগ দিচ্ছে। আর এই অফার অবশ্য তখন পাওয়া যাবে যখন আপনারা এই মোবাইল ফোনটি কোম্পানির ওয়েবসাইট থেকে কিনবেন। তবে আপনাদের বলে রাখি যে এই অফারটি শুধু ভোডাফনের এক্সিস্টেন্ট ক্রেতাদের জন্য। আর যদি ইউজার্সরা iPhone XS বা iPhone XS Max কিনতে চায় তবে তার সঙ্গে এই সুবিধাও পাওয়া যাবে।

আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই অফারটি শুধু মাত্র ভোডাফোনের রেড আর রেড 4 বিজেন্স 499 বা তার বেশি দামের প্ল্যানের সঙ্গে পাওয়া যাবে। আর আপনাদের এও বলে রাখি যে ভোডাফোন পোর্টালে এই মোবাইল ফোন গুলি মানে iPhone Xs আর iPhone XS Max য়ের সেল করা হচ্ছে আর এর আলাদা আলদাআ তিনটি মডেল ভেরিয়েন্টই এই সেলে পাওয়া যাচ্ছে।

আর এর মধ্যে আপনাদের 64GB, 256GB আর 512GB মডেল আছে আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই ফোনের তিনটি কালার ভেরিয়েন্ট মানে সিলভার, স্পাইস গ্রে আর গোল্ড কালার পাওয়া যাবে। আর দেশের 8 টি বড় শহরে এই প্ল্যান আপনারা 48 ঘন্টার মধ্যে ডেলিভারিতে পাবেন।

আর আপনাদের বলে রাখি যে iPhone XS আর iPHone XS Max য়ের সঙ্গে আপনারা 20 % 12 মাসের জন্য বিল সাইলেকে ডিস্কাউন্ট পাবেন। আর এই ডিস্কাউনাটের অফার ভোডাফোনের রেড 499 বা তার বেশি টাকার প্ল্যানে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo