Install App Install App

Vodafone-এর এই জনপ্রিয় রিচার্জ প্ল্যানের বাড়লো দাম

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 13 May 2020
HIGHLIGHTS
  • এখন তা বেড়ে প্রতিমাসে 1,099 টাকায় পাওয়া যাবে

  • ভোডাফোন গত বছরের নভেম্বর মাসে প্রিমিয়াম RedX প্ল্যান লঞ্চ করেছিল

Vodafone-এর এই জনপ্রিয় রিচার্জ প্ল্যানের বাড়লো দাম
Vodafone-এর এই জনপ্রিয় রিচার্জ প্ল্যানের বাড়লো দাম

Vodafone Idea লিমিটেড পরিচালিত দুটি মোবাইল অপারেটর নেটওয়ার্ক ব্র্যান্ডগুলির মধ্যে একটি, ভোডাফোন ইন্ডিয়া তার প্রিমিয়াম পোস্টপেইড প্ল্য়ানের দাম বাড়িয়েছে। ভোডাফোন রেডএক্স হ'ল সংস্থার প্রিমিয়াম পোস্টপেইড পরিকল্পনার মধ্যে একটি।

ভোডাফোন গত বছরের নভেম্বর মাসে প্রিমিয়াম RedX প্ল্যান লঞ্চ করেছিল। যার মাসিক খরচ ৯৯৯ টাকা রাখা হয়। কিন্ত এখন তা বেড়ে প্রতিমাসে 1,099 টাকায় পাওয়া যাবে। তবে কোম্পানির অন্য়ান্য় রিচার্জ প্ল্য়ানের দাম বাড়ানো হয়নি। 999 টাকার প্ল্য়ান ছাড়াও অন্যান্য রেড প্ল্য়ান পরিকল্পনাটি পুরানো দামের তালিকায় রয়েছে, যা 399 থেকে শুরু হয়।

সম্প্রতি জানা গিয়েছিল, ভোডাফোনের চলতি প্ল্যান থেকে অন্য প্ল্য়ান পরিবর্তন করার সময় কোন এক্সিট ফি দিতে হয়। এই সংবাদ সম্পূর্ণ ভুল। এরকম কোন নিয়ম নেই ভোডাফোন নেটওয়ার্কে।

ভোডাফোন Redx প্লানের অধীনে ইউজার আনলিমিটেড কলিং ও ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাবে। এছাড়া দৈনিক ১০০ টি এস এম এস সুবিধা পাওয়া যাবে। এছাড়া রয়েছে কুড়ি হাজার টাকা প্রিমিয়াম কাস্টমার সার্ভিস চার্জ ইন্টারন্যাশনাল রোমিং সার্ভিস সহ আরো অনেক কিছু।

এই প্ল্য়ানে মূল যে সুবিধাটি রয়েছে সেটি হল এই প্লানে 50% অতিরিক্ত গতিতে ব্যবহার করতে পারবেন ইন্টারনেট। পাশাপাশি রয়েছে অ্যামাজন প্রাইম ভিডিও এবং ভোডাফোন প্লে বিনামূল্যে বছরে স্ট্রিমিং সার্ভিস।

আন্তর্জাতিক যোগাযোগ দৃঢ় করতে ভোডাফোন REDX প্ল্যান সবার সেরা বলে জানিয়েছে এই নেটওয়ার্ক সংস্থা। প্রতি মিনিটে খরচ হবে ৫০ পয়সা। রোমিং প্যাক উপলব্ধ হবে এই রিচার্জে। নেটফ্লিক্স ও অ্যামাজন প্রাইম ভিডিও দেখতে পারবেন বিনামূল্যে। এছাড়া, বিসনেজ ক্লাস টিকিট ছাড়াও এয়ারপোর্টে লাউঞ্জ অ্যাক্সেস করতে পারবেন।

Tags:
Vodafone RedX Plan Recharge Plan Idea Telecom
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status