Vodafone idea-র 148 টাকার প্রিপেইড প্ল্যান সুবিধা এখন সারা দেশে, আনলিমিটেড কলিং এবং ডেটা পাওয়া যায়

Vodafone idea-র 148 টাকার প্রিপেইড প্ল্যান সুবিধা এখন সারা দেশে, আনলিমিটেড কলিং এবং ডেটা পাওয়া যায়
HIGHLIGHTS

ভোডাফোনের 148 টাকার প্ল্যানে প্রতিদিন 1 জিবি ডেটা দেওয়া হয়। এই প্ল্যানের বৈধতা 28 দিন

Vodafone Idea (Vi) -র 148 টাকার প্রিপেইড প্ল্যান এখন সারা দেশে পাওয়া যাবে

Vodafone Idea (Vi) -র 148 টাকার প্যাকে আনলিমিটেড কলিং সুবিধা এবং Vi Movies and TV ফ্রি সাবস্ক্রিপশের সুবিধা রয়েছে

Vodafone Idea (Vi) -র 148 টাকার প্রিপেইড প্ল্যান এখন সারা দেশে পাওয়া যাবে। এই প্ল্যানের সুবিথা এখন দেশের সমস্ত সার্কলে নেওয়া যেতে পারে। অন্ধ্র প্রদেশ, আসাম, বিহার, চেন্নাই, দিল্লি, গুজরাট, হিমাচল প্রদেশ, হরিয়ানা, জম্মু ও কাশ্মীর, কর্ণাটক, কেরালা, মহারাষ্ট্র এবং গোয়া, মুম্বই, উত্তর পূর্ব, ওড়িশা, পাঞ্জাব, রাজস্থান, তামিলনাড়ু (চেন্নাই বাদে), ইউপি পূর্ব , ইউপি পশ্চিম এবং পশ্চিমবঙ্গ এই তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে।

ভোডাফোনের 148 টাকার প্ল্যানে প্রতিদিন 1 জিবি ডেটা দেওয়া হয়। এই প্ল্যানের বৈধতা 28 দিন। এছাড়াও এই প্যাকে আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হয়। গ্রাহকরা Vi Movies and TV ফ্রি সাবস্ক্রিপশের সুবিধাও নিতে পারেন। এর পাশাপাশি 100 SMS প্রতিদিন বিনামূল্যে থাকে। সবার প্রথমে Only Tech এই খবরটি জানিয়েছে।

অন্যান্য টেলিকম সংস্থাগুলির কথা বললে, Jio-র 149 টাকার প্রিপেইড প্ল্যান রয়েছে যেখানে প্রতিদিন 1 জিবি ডেটা পাওয়া যায়। এই প্ল্যানের বৈধতা 24 দিন। এবং এই প্ল্যানে প্রতিদিন আনলিমিটেড কল এবং 100 টি এসএমএস পাওয়া যায়।

Airtel-এর কাছে 148 টাকার প্রিপেইড প্ল্যানও রয়েছে যা 2 জিবি ডেটা দেয়। এই প্ল্যানের বৈধতা 28 দিন এবং প্রতিদিন 100 এসএমএস পাওয়া যায়। এই প্ল্যানে প্রাইম ভিডিও মোবাইল এডিশন, উইঙ্ক মিউজিক, ফ্রি হ্যালোউনস এবং এয়ারটেল এক্সট্রিম এর সাবস্ক্রিপশন বিনামূল্যে দেওয়া হয়।

এর পাশাপাশি ভোডাফোন আইডিয়া 299 টাকা, 499 এবং 699 টাকার প্রিপেইড প্ল্যানে ডাবল ডেটা দেওয়া হয়। এই প্ল্যানের বৈধতা যথাক্রমে 28 দিন, 56 দিন এবং 84 দিন এবং এতে 4 জিবি ডেটা পাওয়া যায়। এটি একমাত্র টেলিকম সংস্থা যা আনলিমিটেড কল এবং SMS সহ 4 জিবি প্রতিদিনের ডেটা সরবরাহ করে।

Digit.in
Logo
Digit.in
Logo