Vodafone Idea (Vi): একটি রিচার্জ এবং 365 দিনের Disney Plus Hotstar সাবস্ক্রিপশন, সস্তায় মিলবে সবকিছু সুবিধা

Vodafone Idea (Vi): একটি রিচার্জ এবং 365 দিনের Disney Plus Hotstar সাবস্ক্রিপশন, সস্তায় মিলবে সবকিছু সুবিধা
HIGHLIGHTS

Vodafone Idea (Vi) তার গ্রাহকদের জন্য বিভিন্ন ধরণের প্রিপেইড রিচার্জ প্ল্যান অফার করে

ভোডাফোন আইডিয়ার যেই সস্তা রিচার্জ প্ল্য়ানের কথা বলছি, তা 1066 টাকার আসে

Vi এর 1066 টাকার প্ল্য়ানে গ্রাহকদের 84 দিনের ভ্যালিডিটি অফার করা হয়

Vodafone Idea (Vi) তার গ্রাহকদের জন্য বিভিন্ন ধরণের প্রিপেইড রিচার্জ প্ল্যান (Prepaid Plan) অফার করে। ভোডাফোন আইডিয়া তার রিচার্জ পোর্টফোলিওতে একাধিক প্রিপেইড রিচার্জ প্ল্যান অফার করে। কোম্পানির কাছে এমন একটি রিচার্জ প্ল্য়ান রয়েছে যা গ্রাহকদের একবছরের জন্য় ভ্যালিডিটি অফার করে।

Vodafone Idea (Vi) এর 1066 টাকার সস্তা এবং দুর্দান্ত প্ল্য়ান

ভোডাফোন আইডিয়ার যেই সস্তা রিচার্জ প্ল্য়ানের কথা বলছি, তা 1066 টাকার আসে। Vi এর এই রিচার্জ প্ল্য়ান সবচেয়ে সস্তা। কোম্পানি এই প্ল্য়ানে দুর্দান্ত সুবিধা অফার করে।

আরও পড়ুন: Infinix Note 40 Pro 5G Series: 108MP ক্যামেরা এবং 100W চার্জি সহ ভারতে এই দিন লঞ্চ হবে দুটি নতুন ইনফিনিক্স ফোন, জানুন দাম

Vi এর 1066 টাকার প্ল্য়ানে গ্রাহকদের 84 দিনের ভ্যালিডিটি অফার করা হয়। আপনি 84 দিন পর্যন্ত যেকোনো নেটওয়ার্কে বিনামূল্যে আনলিমিটেড কল করতে পারবেন।

Vodafone Idea Vi rs 1066 Plan
Vi এর 1066 টাকার প্ল্য়ানে গ্রাহকদের 84 দিনের ভ্যালিডিটি অফার করা হয়

ডেটার কথা বললে, কোম্পানি এতে মোট 168GB ইন্টারনেট ডেটার সুবিধা দিচ্ছে। যার মানে প্রতিদিনের হিসেবে 2 জিবি ডেটা পাওয়া যাবে।

শুধু তাই নয়, এতে গ্রাহকরা Binge All Night সুবিধা পাবেন। এই সুবিধার আওতায়, রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড ডেটা ব্যবহার করা যাবে।

এছাড়া থাকছে প্রতিদিন 100 SMS এর সুবিধা।

Vodafone Idea
কোম্পানি এতে মোট 168GB ইন্টারনেট ডেটার সুবিধা দিচ্ছে

OTT সাবস্ক্রিপশন থাকছে এই সস্তা প্ল্য়ানে

1066 টাকার এই প্ল্য়ানে OTT সাবস্ক্রিপশন ফ্রি দেওয়া হচ্ছে। এতে কোম্পানি Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন অফার করছে। এটি এক বছরের জন্য পাওয়া যাবে।

আরও পড়ুন: Samsung Galaxy M15 5G Pre-booking: মাত্র 999 টাকায় বুক করুন 6000mAh ব্যাটারি সহ নতুন ৫জি স্মার্টফোন, জানুন কবে হবে লঞ্চ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo