Vodafone Idea-র এই রিচার্জ প্ল্য়ানে পাওয়া যাচ্ছে 5GB অতিরিক্ত ডেটা ফ্রি

Vodafone Idea-র এই রিচার্জ প্ল্য়ানে পাওয়া যাচ্ছে 5GB অতিরিক্ত ডেটা ফ্রি
HIGHLIGHTS

Vodafone Idea আইডিয়া নতুন একটি প্ল্য়ান জারি করে। এই অফারটির নাম App/Web Exclusive Offer

ভোডাফোনের নতুন App/Web Exclusive অফারটি কিছু বাছাই-করা প্ল্য়ানে অতিরিক্ত ডেটার সুবিধা দিচ্ছে

Vodafone-এর প্ল্য়ানগুলির সুবিধাসমস্ত সার্কেলে পাওয়া যাবে। এই প্ল্য়ানে 28 দিনের বৈধতা সহ 5GB অতিরিক্ত ডেটা পাওয়া যাবে

Vodafone Idea টেলিকম বাজার ধরে রাখতে একের পর এক প্ল্য়ান নিয়ে হাজির হচ্ছে। সম্প্রতি, গ্রাহকদের আকৃষ্ট করতে ভোডাফোন কোম্পানি অনেক আকর্ষণীয় অফার চালু করেছে। এই অফারগুলির মধ্যে একটি ডাবল-ডেটা অফারও রয়েছে, যাতে গ্রাহকরা কোনও প্ল্য়ানে ডাবাল ডেটার সুবিধা পাবে। গ্রাহকদের নজর কারতে আরেকবার ভোডাফোন আইডিয়া নতুন একটি প্ল্য়ান জারি করে। এই অফারটির নাম App/Web Exclusive Offer।

এই সুবিধা কোম্পানি ৫টি প্ল্য়ানে পাওয়া যাবে। এই প্ল্য়ানগুলির সুবিধা Vodafone Idea-র সমস্ত সার্কেলে পাওয়া যাবে। এই প্ল্য়ানে 28 দিনের বৈধতা সহ 5GB অতিরিক্ত ডেটা পাওয়া যাবে।

VODAFONE IDEA APP/WEB EXCLUSIVE OFFER

ভোডাফোনের নতুন App/Web Exclusive অফারটি কিছু বাছাই-করা প্ল্য়ানে অতিরিক্ত ডেটার সুবিধা দিচ্ছে। কোম্পানির ওয়েবসাইটে রিকমেন্ডেশন সেকশনে গিয়ে আপনি এই প্ল্য়ানগুলি দেখতে পাবেন। কোম্পানির প্রথম প্ল্য়ানটি 149 টাকার, যেতে এই সুবিধা পাওয়া যাবে।

Voda-Idea Rs. 149 Plan

এই অফারে কোম্পানির 2GB ডেটার 149 টাকার প্ল্য়ানে এখন গ্রাহকরা অতিরিক্ত 1GB ডেটা অতিরিক্ত পাবেন। যার মানে গ্রাহকরা 28 দিনের মেয়াদ সহ এই প্ল্য়ানে 3GB ডেটা পাওয়া যাবে।

Voda-Idea Rs. 219 Plan

ভোডাফোনের এই প্ল্য়ানে প্রতিদিন 1GB ডেটা পাওয়া যেত। এখন এই অফারে গ্রাহকরা অতিরিক্ত 2GB ডেটা পাবেন। অর্থাৎ 28 দিনের জন্য় গ্রাহকরা 30GB ডেটা ব্য়বহার করতে পারবে।

Voda-Idea Rs. 249 Plan

এবার ভোডাফোনের ২৪৯ টাকার প্ল্য়ানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডেটা পেতে কিন্তু নতুন অফারে গ্রাহকরা 28 দিনের জন্য় প্রতিদিন 1.5GB ডেটা ছাড়া মাসে 5GB ডেটা অতিরিক্ত পাবেন।

Voda-Idea Rs. 399 Plan

এই প্ল্য়ানেও গ্রাহকদের 56 দিনের জন্য় 1.5GB ডেটা প্রতিদিন দেওয়া হত। এখন নতুন অফারে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডেটা ছাড়াও মাসে 5GB অতিরিক্ত ডেটা ব্য়বহার করতে পারবে।

Voda-Idea Rs. 599 Plan

ভোডাফোনের ৫৯৯ টাকার প্ল্য়ানে গ্রাহকরা 1.5GB ডেটা প্রতিদিন পেত। এই প্ল্য়ানের মেয়াদ 84  দিনের। নতুন অফারে কোম্পানি গ্রাহকদের 1.5GB ডেটা ছাড়াও মাসে 5GB অতিরিক্ত ডেটা ব্য়বহার করার সুবিধা দিচ্ছে।

মনে করিয়ে দি যে ভোডাফোন আইডিয়ার এই সমস্ত প্ল্য়ান অনলিমিটেড কলিং, প্রতিদিন 100 SMS এবং Vodafone Play ও Zee5 অ্যাপসএর সাবস্ক্রিপশন সহ আসে Vodafone Idea-র এই প্ল্য়ানগুলি রিচার্জ করার জন্য় আপনাকে Vodafone App বা তাদের অফিসিয়াল ওয়েবসাইট ব্য়বহার করতে হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo