প্রিপেইড রিচার্জ প্ল্যানে দুর্দান্ত অফার, 14 সেপ্টেম্বর পর্যন্ত মিলবে 75GB ডেটা বিনামূল্যে

প্রিপেইড রিচার্জ প্ল্যানে দুর্দান্ত অফার, 14 সেপ্টেম্বর পর্যন্ত মিলবে 75GB ডেটা বিনামূল্যে
HIGHLIGHTS

Vodafone-Idea দুটি জনপ্রিয় দীর্ঘ মেয়াদী প্ল্যানে 75GB পর্যন্ত অতিরিক্ত ডেটা অফার করছে

এই অফার 2899 টাকা এবং 1449 টাকার প্ল্যানে অফার দেওয়া হচ্ছে

365 দিন পর্যন্ত ভ্যালিডিটির সাথে আসা এই প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা

Vodafone-Idea (Vi) তার ইউজারদের জন্য দারুণ অফার নিয়ে এসেছে। কোম্পানি তার দুটি জনপ্রিয় দীর্ঘ মেয়াদী প্ল্যানে 75GB পর্যন্ত অতিরিক্ত ডেটা অফার করছে। আপনি 14 সেপ্টেম্বর পর্যন্ত এই দুর্দান্ত অফারটির সুবিধা নিতে পারেন। যে প্ল্যানে কোম্পানি এই অফার দিচ্ছে তা হল 2899 টাকা এবং 1449 টাকা। 365 দিন পর্যন্ত ভ্যালিডিটির সাথে আসা এই প্ল্যানে আপনি প্রতিদিন 1.5 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং পাবেন। প্ল্যানগুলির বিশেষত্ব হল যে কোম্পানি এইগুলিতে অনেকগুলি অতিরিক্ত সুবিধাও দিচ্ছে।

Vodafone-Idea 2899 টাকার প্ল্যান

ভোডাফোন-আইডিয়া এর এই প্ল্যানটি 365 দিনের ভ্যালিডিটির সাথে আসে। প্ল্যানে, কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 1.5 জিবি ডেটা অফার করছে। আপনি যদি অফারের আওতায় এখন এই প্ল্যানটি সাবস্ক্রাইব করেন, তবে আপনি বিনামূল্যে 75 জিবি অতিরিক্ত ডেটা পাবেন। এই প্ল্যানে, যা প্রতিদিন 100টি বিনামূল্যে SMS দেয়, আপনি সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিংও পাবেন।

Vodafone Idea

Vodafone-Idea 1449 টাকার প্ল্যান

ভোডাফোন-আইডিয়া এর এই প্ল্যান 180 দিন পর্যন্ত চলে। প্ল্যানে আপনি প্রতিদিন 1.5 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানে কোম্পানি 14 সেপ্টেম্বর পর্যন্ত লাইভ অফারের আওতায় 50 জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে। প্ল্যানে, আপনি প্রতিদিন আনলিমিটেড কলিং এবং 100 বিনামূল্যে SMS এর সুবিধাও পাবেন।

দুটি প্ল্যানেই অতিরিক্ত সুবিধা পাওয়া যায়

Vodafone-Idea এর এই প্ল্যানগুলি অনেক অতিরিক্ত সুবিধা সহ আসে। এতে, কোম্পানিটি বিঞ্জ অল নাইট অফার করছে। এতে গ্রাহকরা প্রতিদিন দুপুর 12টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড ডেটা পাবেন। প্ল্যানে উইকেন্ড ডেটা রোলওভার সুবিধাও দেওয়া হচ্ছে। এই প্ল্যানগুলির বিশেষ বিষয় হল এতে আপনি প্রতি মাসে 2 জিবি পর্যন্ত ব্যাকআপ ডেটা পাবেন। এই দুটি প্ল্যানেই Vi Movies এবং TV VIP-এ বিনামূল্যে অ্যাক্সেস অফার করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo