Vodafone Idea-র নতুন পোস্টপেইড প্ল্যান হাজির, দাম 299 টাকা থেকে শুরু, জানুন অফার

Vodafone Idea-র নতুন পোস্টপেইড প্ল্যান হাজির, দাম 299 টাকা থেকে শুরু, জানুন অফার
HIGHLIGHTS

ভোডাফোন আইডিয়া-র নতুন প্ল্যানের দাম শুরু হচ্ছে 299 টাকা থেকে

Vi-এর কাছে এখন কর্পোরেট ইউজারদের জন্য চারটি বিজনেস প্লাস পোস্টপেইড প্ল্যান রয়েছে

299 টাকার প্ল্যানে মোট 30 জিবি ডেটা পাওয়া যাবে

টেলিকম কোম্পানি ভোডাফোন আইডিয়া গ্রাহকদের জন্য কিছু নতুন পোস্টপেইড বিজনেস প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানের সাথে গ্রাহকরা এক্সক্লুসিভ সুবিধা পাওয়া যাবে, যা অন্য ইউজাররা পান না। ভোডাফোন আইডিয়া-র এই প্ল্যানের দাম শুরু হচ্ছে 299 টাকা। বলে দি যে সম্প্রতি এয়ারটেল সংস্থা তার পোস্টপেইড প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে। এয়ারটেল এর 749 টাকার পোস্টপেইড প্ল্যান এখন 999 টাকার পাওয়া যাবে।

Vi-র নতুন প্ল্যানের সুবিধা

ভোডাফোন আইডিয়া-র কাছে এখন কর্পোরেট ইউজারদের জন্য চরটি বিজনেস প্লাস পোস্টপেইড প্ল্যান রয়েছে, যার দাম 299 টাকা থেকে শুরু হয়। এই সিরিজের সবথেকে দামি প্ল্যান হল 499 টাকার। অন্য দুটি প্ল্যানের দাম 349 টাকা এবং 399 টাকা। বলে দি যে বর্তমান বিজনেস কর্পোরেট গ্রাহকরা তাদের পরবর্তী বিলিং সাইকেল থেকে নতুন বিজনেস প্লাস প্ল্যানে আপগ্রেড করা হবে।

299 টাকার প্ল্যানে মোট 30 জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়া রোমিং সম সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যাবে। এই প্ল্যানের আওতায় এক মাস পর্যন্ত রোজ 100 SMS পাওয়া যাবে। এতে মোবাইল সিকিউরিটি, ভোডাফোন অ্যাপসের অ্যাক্সেস মতো সুবিধা পাওয়া যাবে।

399 টাকার প্ল্যানেও 299 টাকার প্ল্যানের সুবিধা পাওয়া যাবে, তবে ডেটা 30 জিবির পরিপর্তে 40 জিবি হয় যাবে। এই প্ল্যানে লোকেশন ট্র্যাকিংও পাওয়া যাবে। তবে 399 টাকা এবং 499 টাকার প্ল্যানে উপরে দেওয়া সুবিধার দেওয়ার সাথে যথাক্রমে 60 জিবি এবং 100 জিবি ডেটা দেওয়া হবে। 499 টাকার প্ল্যানে Disney Plus HOtstar VIP-র এক বছরের জন্য সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo