Vodafone Idea বন্ধ করল তার সবথেকে সস্তা প্রিপেইড প্ল্যান, এবার খরচ করতে হবে এত টাকা

Vodafone Idea বন্ধ করল তার সবথেকে সস্তা প্রিপেইড প্ল্যান, এবার খরচ করতে হবে এত টাকা
HIGHLIGHTS

Vodafone Idea (Vi) ভারতের বেশিরভাগ অঞ্চলে 49 টাকার প্রিপেইড প্ল্যান বন্ধ করে দিয়েছে

ভোডাফোন আইডিয়া-র এখন সবেথেকে সস্তা প্রিপেইড প্ল্যান 79 টাকার

Vodafone Idea 79 টাকার রিচার্জ প্ল্যানে মোট 64 টাকার টকটাইম দেওয়া হয়

আপনি যদি ভোডাফোন আইডিয়া (Vodafone Idea) ইউজার হন, তবে এই খবরটি আপনার জন্য একটি বড় ধাক্কা হতে পারে। আসলে Vodafone Idea (Vi) ভারতে তার সবচেয়ে সস্তা প্ল্যান বন্ধ করে দিয়েছে। কোম্পানি ভারতের বেশিরভাগ অঞ্চলে 49 টাকার প্রিপেইড প্ল্যান বন্ধ করে দিয়েছে। বলে দি যে এটি ভোডাফোন আইডিয়ার সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান ছিল। এখন এই প্রিপেইড রিচার্জ প্ল্যান বন্ধ হওয়ার পর, গ্রাহকদের কমপক্ষে 79 টাকার রিচার্জ করতে হবে। আসুন জেনে নেওয়া যাক 79 টাকার প্ল্যানে আপনি কি কি সুবিধা পাবেন।

Vodafone Idea-র 49 টাকার প্ল্যানে থাকতো এই সুবিধা

49 টাকার প্ল্যানে গ্রাহকদের 38 টাকার টকটাইম দেওয়া হত। এছাড়াও 100Mb ডেটাও অফার করত সংস্থা। এর পাশাপাশি অ্যাপ / ওয়েব এক্সক্লুসিভ অফারের আওতায় 200Mb ডেটা অতিরিক্ত দেওয়া হচ্ছে। এই প্ল্যানে মোট 300Mb ডেটা দেওয়া হচ্ছে। এই প্ল্যানের বৈধতা 14 দিন।

Vodafone Idea 79 টাকার রিচার্জে কী সুবিধা মিলবে

Vodafone Idea তার গ্রাহকদের 79 টাকার একটি রিচার্জ প্ল্যান অফার করে। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিনের। Airtel এর মতোই Vi এরও এই সস্তার প্ল্যানে মোট 200MB ডেটা অফার করা হয় গ্রাহকদের। এছাড়াও, এই Vi প্ল্যানে মোট 64 টাকার টকটাইম দেওয়া হয়।

বলে দি যে, এই প্ল্যানটি এখনও মহারাষ্ট্র এবং অন্ধ্রপ্রদেশ সহ নির্বাচিত টেলিকম সার্কেলে অফার করা হচ্ছে। এই প্ল্যানে বেশি সুবিধা পাওয়ার পাশাপাশি, গ্রাহকদের বেশি খরচ করতে হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo