399 টাকা কমের সব পোস্টপেড প্ল্যান বন্ধ করল ভোডাফোন আইডিয়া

399 টাকা কমের সব পোস্টপেড প্ল্যান বন্ধ করল ভোডাফোন আইডিয়া
HIGHLIGHTS

SMS য়ের মাধ্যমে কোম্পানি এই বিষয়ে জানিয়েছে

তাড়াতাড়ি ব্লু প্ল্যানে 399 টাকার প্ল্যান আপগ্রেটেড হবে

ভোডাফোন আইডিয়া তাদের পোস্টপেড সেগমেন্টে পরিবর্তন করেছে। তারা তাদের এন্ট্রি লেহেল পোস্টপেড প্ল্যান সরানো শুরু করেছে। ET Telecom য়ের একটি রিপোর্ট অনুসারে ভোডাফোন আইডিয়া ইউজার্সদের SMS য়ের মাধ্যমে জানিয়ছে যে তাদের পোস্টপেড প্ল্যান 339 টাকায় আপগ্রেড করা হয়েছে। আর এর বদলে তাদের মেসেজ বলা হয়ছে যে 10 জুলাইয়ের পরে পুরনো প্ল্যান আর বৈধ হবে না।

399 টাকার নির্ভান পোস্টপেড প্ল্যানে প্রতিমাসে মোট 40GB ডাটা, আনলিমিটেড ভয়েস কল আর প্রতিদিন 100 টি SMS আছে। আর এর সঙ্গে পরের মাসের প্ল্যানে 200GB পর্যন্ত ডাটা ক্যারি ফরোয়ার্ড করা যাবে। আর এছাড়া গ্রাহকরা ফ্রি অ্যামাজন প্রাইম, প্রাইম ভিডিও, প্রাইম মিউজিক, আইডিয়া মুভিজ আর টিভি, মাই আইডিয়া অ্যাপ ফ্রি ম্যাগাজিন আর আইডিয়া সিলেক্ট মেম্বারশিপের অ্যাকেস পাবেন।

এর আগে ভোডাফোন আইডিয়ার 199 টাকার প্ল্যান ছিল আর সঙ্গে ছিল 299 টাকা আর 349 টাকার পোস্টপেড প্ল্যান।

আর এর আগে এয়ারটেলও তাদের পোস্টপেড প্ল্যানে কিছু পরিবর্তন করেছে আর এবার গ্রাহকরা 499,749,999 আর 1,599 টাকার প্ল্যানের অপশান পাচ্ছেন। আর এই সব প্ল্যান নিজেদের এয়ারটেল থ্যাংকস বেনিফিটের সঙ্গে পাওয়া যাচ্ছে আর আইডীয়া সেলিলেক্ট প্রিভিলেজ মেম্বার প্ল্যানের সঙ্গে প্রতিযোগিতা করছে।

এয়ারটেল পোস্টপেড ইউজার্সরা 499 টাকার প্ল্যানে 75GB 4G?3G ডাটা( ডাটা রোলিং য়ের সঙ্গে) আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন 100টি SMS আছে। আর এর সঙ্গে গ্রাহকরা তিন মাসের জন্য নেটফ্লিক্স, এক বছরের জন্য অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশান আর জি মেম্বারদের সঙ্গে এয়ারটেল টিভি আর হ্যান্ডসেট প্রোটেকশান পাচ্ছেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo