Vodafone Idea-র দুর্দান্ত প্রিপেইড প্ল্যান, কম খরচে ডাবল ডেটা সুবিধা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 11 Mar 2021
HIGHLIGHTS
  • Vodafone Idea (Vi) এর 700 টাকার কম দামে আসা এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিনের

  • Vodafone Idea (Vi) আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS

  • Vi মুভিজ এন্ড টিভি-র অ্যাক্সেস দেওয়া হয়

Vodafone Idea-র দুর্দান্ত প্রিপেইড প্ল্যান, কম খরচে ডাবল ডেটা সুবিধা
Vodafone Idea-র দুর্দান্ত প্রিপেইড প্ল্যান, কম খরচে ডাবল ডেটা সুবিধা

Vi Prepaid Plans: আপনি যদি Vodafone Idea (Vi) গ্রাহক হন এবং একটি ভাল রিচার্জ প্ল্যানের খোঁজ করছেন, তবে এই খবর আপনার জন্য। যদিও সংস্থার কাছে গ্রাহকদের জন্য বিভিন্ন দামের প্রিপেইড প্ল্যান রয়েছে তবে আজ আমরা 84 দিনের ভ্যালিডিটি সহ আসা দুটি প্ল্যানের তুলনা করছি। আসুন জেনে নেওয়া যাক দাম, বেনিফিটস এবং ভ্যালিডিটি সম্পর্কে সমস্ত কিছু...

Vi 699 Plan

700 টাকার কম দামে আসা এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিনের এবং প্রতিদিন 4 জিবি ডেটা পাওয়া যায়। বলে দি যে এই প্ল্যানে ডাবল ডেটা অফার দেওয়া হচ্ছে। আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 এসএমএস এর সাথে এই প্ল্যানেও Binge All Night এবং ডেটা রোলওভার অফারের সুবিধা রয়েছে। এর সাথে Vi মুভিজ এন্ড টিভি-র অ্যাক্সেস দেওয়া হয়।

Vi 795 Plan

800 টাকারও কম দামের এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটার সাথে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS দেওয়া হয়। এই Vi Plan-এ Binge All Night এবং উইকেন্ড ডেটা রোলওভারের সুবিধা পাওয়া যায়। অন্যান্য সুবিধাগুলির বিষয়ে কথা বললে, 1 বছরের জন্য ZEE5 premium এবং Vi movies and TV-র বিনামূল্যে অ্যাক্সেস পাওয়া যায়। এই প্ল্যানে 84 দিনের মেয়াদ অফার করে, অর্থাৎ এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটার হিসাবে আপনি মোট 168 জিবি ডেটা পাবেন।

কি পার্থক্য?

প্রথমত, দামের মধ্যে আপনি 96 টাকার পার্থক্য পাবেন, যদি আপনি ডেটা সম্পর্কে কথা বলেন, তবে 699 টাকার প্ল্যানে 795 টাকার প্ল্যানের তুলনায় দ্বিগুণ ডেটা দেয়, অর্থাৎ 2 জিবি পরিবর্তে 4 জিবি ডেটা পাওয়া যাবে। দুটি প্ল্যানের বৈধতা একই। তবে বেনিফিটে পার্থক্য দেখা যাবে, যেমন 795 টাকার প্ল্যানে এক বছরের ফ্রি ZEE5 Premium এর অ্যাক্সেস পাওয়া যায়।

logo
Digit Bangla

email

Web Title: Vodafone Idea 699 vs 795 Plan Which Vi Prepaid Plan give Best offer for You
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status