জিও এবার নিজেদের কিছু বিশেষ ইউজার্সদের ফ্রিতে 168GB 4G ডাটা দিচ্ছে

জিও এবার নিজেদের কিছু বিশেষ ইউজার্সদের ফ্রিতে 168GB 4G ডাটা দিচ্ছে
HIGHLIGHTS

যদি আপনার পছন্দের টিম যেতে তবে আপনি জিওর তরফ থেকে 3GB 4G ডাটা পাবেন, আর ড্র হলে 2GB 4G ডাটা পাওয়া যাবে আর হেরে গেলেও 1GB 4G ডাটা পাওয়া যাবে

রিলায়েন্স জিও এবার একটি নতুন অফার নিয়ে এসছে. তবে এই নতুন অফারটি শুধু ভিভো ইউজার্সদের জন্য পাওয়া যাচ্ছে. জিও এবার ‘Vivo Jio Cricket Mania’ অফার নিয়ে এল. এই অফারে ভিভো ইউজার্সরা নিজেদের ফোনে জিও সিম ব্যবহার করলে তারা 168GB 4G ডাটা ফ্রি পাবে.

আপনিও যদি এই ‘Vivo Jio Cricket Mania’ অফারের সুযোগ পেতে চান তবে আপনার কাছে একটি ভিভো স্মার্টফোন থাকা দরকার. যদি আপানর কাছে ভিভো স্মার্টফোন আর জিও সিম দুটিই আছে, তবে এই অফারটি পেতে গেলে আপনাকে 10 মে 2017 র আগে একটি SMS পাঠাতে হবে আর তাতে অপর পছন্দের IPL ক্রিকেট টিমের বিষয়ে বলতে হবে. এই SMS টি 59009 এ পাঠাতে হবে.

এর পরে যখনই আপনার পছন্দের টিম ম্যাচ জিতবে তো আপনাকে জিওর তরফ থেকে 4G ডাটা দেওয়া হবে. ম্যাচ ড্র হলে বা হারলেও ডাটা পাওয়া যাবে. যদি আপনার পছন্দের দল যেতে তবে আপনি জিওর থেকে 3GB 4G ডাটা পাবেন, ম্যাচ ড্র হলে 2GB 4G ডাটা পাবেন আর যদি পছন্দের দল হেরে যায় সেক্ষেত্রেও আপনি 1GB 4G ডাটা পাবেন. যদি আপনার টিম কোয়ালিফায়ার্সের জন্য কোয়ালিফাই করে তবে আপনার ফ্রি ডাটা ডবল হয়ে যাবে. যদি আপনার টিম ফাইনালে যায় তবে আপনার ডাটা ট্রিপল করা হবে. আর যদি আপনার পছন্দের টিম IPL 2017 জিতে নেই তবে আপনি চারগুন বেশি ডাটা পাবেন.

জিও দাবি করেছে যে, যদি এটি ঠিক করে খেলা হয় তবে ইউজার্সরা 168GB অব্দি 4G ডাটা পেতে পারে. আপনার যেটা ডাটা আপনার পরবর্তী 10টি রিচার্জের সঙ্গে আপনাকে দেওয়া হবে.

সোর্স:

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo