Vodafone idea-র নতুন প্ল্যান হাজির, 1 বছরের ফ্রি Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন

Vodafone idea-র নতুন প্ল্যান হাজির, 1 বছরের ফ্রি Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Vodafone idea তার 4 নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যানে 1 বছরের Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন দিচ্ছে

ভোডা-আইডিয়ার এই নতুন প্ল্যান 501 টাকা থেকে শুরু হয় এবং 2,595 টাকা পর্যন্ত রয়েছে

ভোডাফোন-আইডিয়া 499 টাকা থেকে শুরু হওয়া সমস্ত পোস্টপেইড প্ল্যানে 1 বছরের Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন রয়েছে

ভোডাফোন-আইডিয়া (Vi) নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। Vodafone idea-র নতুন প্ল্যান 1 বছরের Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন অফার করা হচ্ছে। ভোডা-আইডিয়ার এই নতুন প্ল্যানগুলি 501 টাকা থেকে শুরু হয় এবং 2,595 টাকা পর্যন্ত রয়েছে। গ্রাহকদের এই প্ল্যানে ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং SMS পাঠানো সুবিধাও দেওয়া হবে। নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করা ছাড়াও, ভোডাফোন-আইডিয়া 499 টাকা থেকে শুরু হওয়া সমস্ত পোস্টপেইড প্ল্যানে 1 বছরের Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন রয়েছে।

ভোডাফোন-আইডিয়ার এই প্ল্যানে Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন

ভোডাফোন-আইডিয়া তার 4 নতুন প্রিপেইড রিচার্জ প্ল্যানে 1 বছরের Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন দিচ্ছে। এই প্ল্যান 501 টাকা থেকে শুরু হয়। এই প্ল্যানে, আপনি যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সাথে প্রতিদিন 100 SMS পাঠানোর সুবিধা পাওয়া যাবে। প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। প্ল্যানে প্রতিদিন 3GB ডেটা দেওয়া হয়। এছাড়া 16GB অতিরিক্ত ডেটা পাওয়া যায়। অর্থাৎ, প্ল্যানে মোট 100GB ডেটা পাওয়া যাবে।

701 এবং 901 টাকার প্ল্যানেও সাবস্ক্রিপশন

ভোডাফোন-আইডিয়ার দ্বিতীয় প্ল্যান 701 টাকার, যা 1 বছরের Disney+ Hotstar Mobile  সাবস্ক্রিপশন অফার করে। এই প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন। এই প্ল্যানে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 100 SMS পাঠানোর সুবিধা রয়েছে। প্ল্যানে প্রতিদিন 3GB ডেটা দেওয়া হয়। এছাড়া 32GB অতিরিক্ত ডেটা পাওয়া যাবে। অর্থাৎ প্ল্যানে মোট 200GB ডেটা পাওয়া যাবে। Vodafone-idea-র 901 টাকার প্ল্যানে Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন 1 বছরের জন্যও পাওয়া যায়। প্ল্যানের মেয়াদ 84 দিন। এই প্ল্যানে, প্রতিদিন 100SMS পাঠানোর সুবিধা রয়েছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সাথে। প্ল্যানে প্রতিদিন 3GB ডেটা দেওয়া হয়। এছাড়াও এই প্ল্যানে 48GB অতিরিক্ত ডেটা পাওয়া যাবে। অর্থাৎ, প্ল্যানে মোট 300 জিবি ডেটা পাওয়া যাবে।

বার্ষিক ভ্যালিডিটি প্ল্যানে পাওয়া সুবিধা

Vodafone idea-র 2,595 টাকার প্রিপেইড প্ল্যানে 1 বছরের জন্য Disney+ Hotstar Mobile এর সাবস্ক্রিপশনও দেওয়া হয়েছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 365 দিনের। প্ল্যানে প্রতিদিন 1.5GB ডেটা পাওয়া যাবে। অর্থাৎ প্ল্যানে মোট 547.5 GB দেওয়া হয়। প্ল্যানে আনলিমিটেড কলিং, প্রতিদিন 100 SMS পাঠানোর সুবিধা পাওয়া যায়। ভোডাফোনের এই 4 প্ল্যানে Binge All Night এর অফার পাওয়া যায়। এই অফারের আওতায়, রাত 12 টাকা থেকে সকাল 6 টা পর্যন্ত আনলিমিটেড ডেটা দেওয়া হয়ে। এই প্ল্যানে উইকএন্ড ডেটা রোলওভার সুবিধাও পাওয়া যায়।

প্রিপেইড প্ল্যান ছাড়াও ভোডাফোন-আইডিয়ার 601 টাকার ডেটা অ্যাড-অন প্যাকে 1 বছরের  Disney+ Hotstar Mobile সাবস্ক্রিপশন অফার করে। প্ল্যানে 75GB ডেটা দেওয়া হয়েছে, যা গ্রাহকরা তাদের বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি ব্যবহার করতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo