রিলায়েন্স জিওফাইবারের ফল,BSNL নিয়ে এল নতুন ব্রডব্যান্ড প্ল্যান

রিলায়েন্স জিওফাইবারের ফল,BSNL নিয়ে এল নতুন ব্রডব্যান্ড প্ল্যান
HIGHLIGHTS

এবার BSNL আর রিলায়েন্স জিওফাইবারের করা প্রতিযোগিতা

আর এবার জিওর সঙ্গে BSNL য়ের এই প্ল্যান টক্কর দেবে

অবশেষে রিলায়েন্স জিও তাদের জিওফাইবার পরিষেবা নিয়ে এসেছে। আর এবার আমরা সবাই এই প্ল্যানের ডিটেলস জানিল। আর আপনাদের জানিয়ে রাখি যে রিলায়েন্স জিওফাইবার কানেকশান এবার আপনারা বুক করতে পারবেন।

আর এখন এই প্ল্যান গুলি সবে এসেছে, আর এর মধ্যেই বাজারে বড় রকমের প্রতিযোগিতা দেখা গেছে। আপনাদের জানিয়ে রাখি যে BSNL তাদের জিওফাইবারের সঙ্গে টক্কর দেওয়ার জন্য এবার BSNL নতুন ব্রডব্যান্ড প্ল্যান লঞ্চ করেছে আর এর দাম 1,999 টাকা। আর এখানে আপনারা কিছু দারুন অফার পাবেন। আর আজকে আমরা এখানে আপনাদের এই বিষয়েই জানাব।

BSNL য়ের 1,999 টাকা দামের ব্রডব্যান্ড প্ল্যান

নতুন BSNL য়ের ব্রডব্যান্ড প্ল্যান ভারত ফাইবার এর একটি পার্ট। আর এই প্ল্যানে আপনারা 100Mbps স্পিড পাবেন। আর এর সঙ্গে আপনারা এতে 33GB প্রতিদিনের প্ল্যানে হাইস্পিড ডাটা আছে। আর এর মানে এই যে আপনারা এতে 30 দিনের মধ্যে 990GB ডাটা পাবেন। আর এখানে আপনারা ডেলি লিমিট শেষ হলে আপনবাদের স্পিড কমে 4Mbps হয়ে যাবে। আর আমরা টেলিকমটকের একটি রিপোর্ট যদি দেখি তবে তাতে এতে আনলিমিটেড লোকাল আর ন্যাশানাল কল পাওয়া যাচ্ছে।

BSNL য়ের কিছু প্ল্যান

আপনাদের জানিয়ে রাখি যে BSNL য়ের কাছে এবার কোন ব্রডব্যান্ড প্ল্যান আছে। আর আপনারা 750GB র মোট ডাটার সঙ্গে 1,277 টাকার প্ল্যান পাবেন। আর এর সঙ্গে আছে 40GB র ডেলি ডাটা প্ল্যান। আর 2499 টাকার প্ল্যান।

আর শুধু তাই নয় তবে এখানে কোম্পানির কাছে আরও কিছু প্ল্যান আছে। আর এতে আপনারা 4499 টাকা দামের 55GB ডেলি ডাটা পাবেন আর এর সঙ্গে আপনারা একটি 5999 টাকার প্ল্যান পাবেন যা 80GB ডাটা আছে। আর আপনারা একটি 90GB র ডেলি ডাটা পাবেন যা 9,999 টাকায় পাবেন। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo