Jio, Airtel, Vodafone এর এই সব সস্তা প্ল্যানে মিলবে আনলিমিটেড কলিং এবং ফ্রি OTT সাবস্ক্রিপশন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 02 Sep 2021
HIGHLIGHTS
  • Jio, Vi, Airtel টেলিকম কোম্পানিগুলির সেই সমস্ত প্রিপেইড প্ল্যানগুলি নিয়ে আলোচনা করবো

  • জিও 401 টাকার প্রিপেইড প্ল্যানে থাকছে 3GB ডেইলি ডেটা, 28 দিনের জন্য

  • Jio, Vi, Airtel তাদের গ্রাহকদের প্রিপেইড প্ল্যানে OTT প্ল্যাটফর্মের ফ্রি সাবস্ক্রিপশনও দিচ্ছে

Jio, Airtel, Vodafone এর এই সব সস্তা প্ল্যানে মিলবে আনলিমিটেড কলিং এবং ফ্রি OTT সাবস্ক্রিপশন
Jio, Airtel, Vodafone এর এই সব সস্তা প্ল্যানে মিলবে আনলিমিটেড কলিং এবং ফ্রি OTT সাবস্ক্রিপশন

প্রতিটি টেলিকম কোম্পানি যেমন Reliance Jio, Vodafone Idea (Vi), Airtel তাদের গ্রাহকদের জন্য বেস্ট  প্রিপেইড প্ল্যান আনার প্রতিযোগীতায় নেমেছে। প্রতিটি প্রিপেইড প্ল্যানে যেমন ডেটা ও কলিংয়ের সুবিধা দেওয়া হচ্ছে, তেমনি Jio, Vi, Airtel প্রাইভেট টেলিকম কোম্পানিগুলি তাদের গ্রাহকদের প্রিপেইড প্ল্যানে ওটিটি প্ল্যাটফর্মগুলির ফ্রি সাবস্ক্রিপশনও দিচ্ছে।

আজ আমরা Jio, Vi, Airtel টেলিকম কোম্পানিগুলির সেই সমস্ত প্রিপেইড প্ল্যানগুলি নিয়ে আলোচনা করবো, যেগুলি বেস্ট OTT প্যাক দেয়, ডেটা ও কলিং সুবিধার সঙ্গে। আসুন, দেখে নেওয়া যাক-

Reliance Jio 401 টাকার প্রিপেইড প্ল্যান-

রিলায়েন্স জিও সবসময়েই তার গ্রাহকদের বিভিন্ন দামের এবং আলাদা আলাদা ভ্যালিডিটির প্রিপেইড প্ল্যান অফার করে থাকে। জিও 401 টাকার প্রিপেইড প্ল্যানে থাকছে 3GB ডেইলি ডেটা, 28 দিনের জন্য। সেইসঙ্গে মিলছে 6GB অতিরিক্ত ডেটার সুবিধা। মোট ডেটা মিলছে পুরো ভ্যালিডিটিতে 90GB। এছাড়া রয়েছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা এবং প্রতিদিন 100 ফ্রি এসএমএস। এই জিও প্ল্যানে দেওয়া হচ্ছে Disney+Hotstar VIP ফ্রি  সাবস্ক্রিপশন, যার দাম 399 টাকা। এই OTT স্ট্রিমিংকে বিনা বাঁধায় সম্পূর্ণ করতে দেওয়া হচ্ছে বাড়তি 6GB ডেটা। এছাড়া মিলছে JioTV, JioNews, JioTV অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন।

Airtel 448 টাকার প্রিপেইড প্ল্যান-

এই প্ল্যানে রয়েছে 3GB ইন্টারনেট ডেটা। প্ল্যানটির ভ্যালিডিটি রয়েছে 28 দিন। এছাড়া মিলছে আনলিমিটেড কলিং সুবিধা। সেইসঙ্গে 100 ফ্রি এসএমএস প্রতিদিনের জন্য। এয়ারটেলের তরফে দেওয়া হচ্ছে  Amazon Prime Video mobile এডিশনের 30 দিনের ফ্রি ট্রায়াল। 3 মাসের জন্য Apollo 24/7 ফ্রি সাবস্ক্রিপশন। Hello Tunes, Wynk Music অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। এছাড়া মিলছে FASTag অ্যাপে 100 টাকার ফ্রি ক্যাশব্যাক। এছাড়া মিলছে Disney+Hotstar VIP ফ্রি সাবস্ক্রিপশন, এক বছরের জন্য। যার দাম 399 টাকা। এছাড়া মিলছে Shaw Academy- একবছরের ফ্রি-কোর্সের সুবিধা।

Vodafone Idea (Vi) 449 টাকার প্রিপেইড প্ল্যান-

এই 449 টাকার Vi প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি 56 দিন। এই  প্ল্যানে মিলছে 4GB ডেটা প্রতিদিনের জন্য। এছাড়া থাকছে 100 ফ্রি এসএমএস প্রতিদিন এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা। সারা সপ্তাহের বাড়তি ডেটা ব্যবহার করার জন্য থাকছে Weekend data rollover ব্যাবস্থা। এছাড়া থাকছে রাত 12টা-সকাল 6টা পর্যন্ত binge all night ফিচার। সেইসঙ্গে মিলছে Zee5 প্রিমিয়ামের এক বছরের জন্য ফ্রি অ্যাক্সেস। এছাড়া থাকবে Vi Movies, Vi TV অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন।

Web Title: Reliance Jio vs Vi vs Airtel Prepaid Plans With OTT Benefits
Tags:
bharti airtel Prepaid Plans Reliance Jio Vodafone Idea ভারতী এয়ারটেল প্রিপইড প্ল্যান জিও রিলায়েন্স জিও ভোডাফোন
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status