Reliance Jio: 300GB পর্যন্ত ডেটা, আনলিমিটেড কল সহ বিনামূল্যে দেখুন সিনেমা এবং ওয়েব সিরিজ

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 22 Mar 2021
HIGHLIGHTS
  • 399 টাকার Jio এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন, মোট 75GB হাই-স্পিড ডেটা অফার করা হয়

  • জিওর 799 টাকার এই পোস্টপেইড প্ল্যানে সংস্থা 2 অতিরিক্ত সিম অফার করছে

  • জিও তার এই পোস্টপেইড প্ল্যানে 300GB ডেটা দিচ্ছে। প্ল্যানের 500GB পর্যন্ত ডেটা রোলওভার সুবিধাও পাওয়া যায়

Reliance Jio: 300GB পর্যন্ত ডেটা, আনলিমিটেড কল সহ বিনামূল্যে দেখুন সিনেমা এবং ওয়েব সিরিজ
Reliance Jio: 300GB পর্যন্ত ডেটা, আনলিমিটেড কল সহ বিনামূল্যে দেখুন সিনেমা এবং ওয়েব সিরিজ

Reliance Jio তার গ্রাহকদের দুর্দান্ত প্রিপেইড প্ল্যানের সাথে কয়েকটি দুর্দান্ত পোস্টপেইড প্ল্যানও অফার করছে। গত কয়েক মাসে পোস্টপেইড প্ল্যানের প্রতি গ্রাহকদের ঝোঁক বেড়েছে। এবং সেটা মাথায় রেখে সংস্থা একের পর এক গ্রাহকদের সেরা বেনিফিট অফার করছে। জিওর কাছে এই সময় মোট 6টি পোস্টপেইড প্ল্যান রয়েছে। তবে এখানে আমরা আপনাকে সংস্থার সেরা 3টি পোস্টপেইড প্ল্যান সম্পর্কে বলবো। এই প্ল্যানে 300GB পর্যন্ত ডেটা, আনলিমিটেড কলিং এর সাথে নেটফ্লিক্স এবং প্রাইম ভিডিও মতো জনপ্রিয় OTT অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Jio 399 টাকার পোস্টপেইড প্ল্যান

399 টাকার Jio এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এই প্ল্যানে গ্রাহকদের মোট 75GB হাই-স্পিড ডেটা অফার করা হয়। একবার ডেটা ফুরিয়ে গেলেই প্রতি 1GB-তে গ্রাহকদের 10 টাকা করে চার্জ করা হয়। এই প্ল্যানে গ্রাহকদের 200GB অবধি ডেটা রোলওভারের সুবিধা মেলে। প্ল্যানে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 ফ্রি SMS ও পাওয়া যায়। প্ল্যানের উল্লেখযোগ্য বিষয়টি হল নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং ডিজনি + হটস্টার VIP-র ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। এছাড়া প্ল্যানে জিও অ্যাপ এরও ফ্রি অ্যাক্সেস পাওয়া যায়।

Jio 799 টাকার পোস্টপেইড প্ল্যান

জিওর এই পোস্টপেইড প্ল্যানে সংস্থা 2 অতিরিক্ত সিম অফার করছে। ইন্টারনেট ব্যবহারের জন্য, এই প্ল্যানে মোট 150GB ডেটা দেওয়া হচ্ছে। প্ল্যানে 200GB পর্যন্ত ডেটা রোলওভার সুবিধাও দেওয়া হয়। আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা নিয়ে আসা এই প্ল্যানে প্রতিদিন 100 ফ্রি SMS পাওয়া যায়। প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধা সুবিধাগুলির মধ্যে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং ডিজনি + হটস্টার ভিআইপি'র ফ্রি সাবস্ক্রিপশন সহ জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস পাওয়া যায়।

Jio 1499 টাকার পোস্টপেইড প্ল্যান

জিও তার এই পোস্টপেইড প্ল্যানে 300GB ডেটা দিচ্ছে। প্ল্যানের 500GB পর্যন্ত ডেটা রোলওভার সুবিধাও পাওয়া যায়। অন্যান্য প্ল্যানের মতো এতেও আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS ফ্রি সুবিধা রয়েছে। এই প্ল্যান নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং ডিজনি + হটস্টার VIP-র ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়। প্ল্যানে আপনি জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

logo
Digit Bangla

email

Web Title: Reliance Jio Postpaid Plan Offers Up To 300gb Data And Unlimited Calling Benefit
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status