JioFiber গ্রাহকদের জন্য় সুখবর, এবার বিনামূল্য়ে পেয়ে যাবেন ZEE5 প্রিমিয়াম সাবসস্ক্রিপশন

JioFiber গ্রাহকদের জন্য় সুখবর, এবার বিনামূল্য়ে পেয়ে যাবেন ZEE5 প্রিমিয়াম সাবসস্ক্রিপশন
HIGHLIGHTS

Jio Fiber গ্রাহককে Zee5 অ্য়াপে আপনার জিও ফাইবার সেটটপ বক্সের মাধ্য়মে লগইন করতে হবে

জিও ফাইবার গ্রাহকরা 12 টি ভাষায় ৪,৫০০ মুভি এবং ১২০ অরিজিনাল শো দেখতে পারবেন

Zee5 এর সপোর্ট JioTV+ অ্য়াপে পাওয়া যাবে, যা সমস্ত জিও ফাইবার ব্য়বহারকারীদের জন্য় উপলব্ধ হবে

Jio তাদের গ্রাহকদের মন ধরে রাখতে প্রায় দিন নিত্য় নতুন প্ল্য়ান নিয়ে হাজির হচ্ছে। সম্প্রতি রিলায়েন্ত জিও গ্রাহকদের Amazon Prime ও Disny+Hotstar এর এক বছরের ফ্রি সাবস্ক্রিপশন অফার দিচ্ছিল। এবার আবার নতুন চমক নিয়ে হাজির হয়েছে কোম্পানি। এবার Jio নিজের ব্রডব্য়ান্ড JioFiber গ্রাহকদের সেটটপ বক্সের সঙ্গে বিনামূল্য়ে Zee5-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন অফার করছে।

JioFiber Zee5 Premium offer

যদি আপনি Jio Fiber গ্রাহক হন তবে আপনাকে Zee5 অ্য়াপে আপনার জিও ফাইবার সেটটপ বক্সের মাধ্য়মে লগইন করতে হবে। এর পর আপনি 12 টি ভাষায় ৪,৫০০ মুভি এবং ১২০ অরিজিনাল শো দেখতে পারবেন। খুব শীঘ্রই Zee5 এর সপোর্ট JioTV+ অ্য়াপে পাওয়া যাবে, যা সমস্ত জিও ফাইবার ব্য়বহারকারীদের জন্য় উপলব্ধ হবে।

মনে করিয়ে দি যে Zee5 প্রিমিয়ামের মাসিক সাবস্ক্রিপশন ৯৯ টাকায় পাওয়া যায়। জি5 প্রিমিয়াম সাবস্ক্রিপশনটি Jio ফাইল সিলভার বা তার উপরের প্ল্য়ানের জন্য় উবলব্ধ রয়েছে। জিও-র সিলভার প্ল্য়ানের জন্য় প্রতি মাসে ৮৪৯ টাকা দিতে হয়।

JioFiber Amazon Prime অফার

সম্প্রতি রিলায়েন্স জিও তাদের Jio Fiber গ্রাহকরাদের জন্য় ফ্রি Amazon Prime-এর এক বছরের সাবস্ক্রিপশন অফার এর ঘোষনা করে। এর জন্য় গ্রাহকদের গোল্ড বা তার থেকে বেশি দামের প্ল্য়ান রিচার্জ করতে হবে।

রিলায়েন্স জিও তার সমস্ত জিও ফাইবার গ্রাহকদের এক বছরের জন্য বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন দেওয়ার ঘোষণা করেছে। জিও স্পষ্টভাবে জানিয়েছে যে এর জন্য গ্রাহকদের কাছ থেকে কোনও অতিরিক্ত চার্জ নেওয়া হবে না। জিও ফাইবারের গোল্ড, ডায়মন্ড, প্লাটিনাম এবং টাইটানিয়াম প্ল্য়ানে গ্রাহকরা বিনামূল্যে অ্যামাজন প্রাইম ভিডিওর সাবস্ক্রিপশন পাবেন। অ্যামাজন প্রাইম ভিডিওও টুইট করে এটি নিশ্চিত করেছে।

 

নোট: Jio মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo