Reliance Jio ধামাকা অফার! মিলবে 28 দিনের জন্য পাবেন ফ্রি 3GB ডেটা

Reliance Jio ধামাকা অফার! মিলবে 28 দিনের জন্য পাবেন ফ্রি 3GB ডেটা
HIGHLIGHTS

জিও এই ফেস্টিভ সিজেনে ইউজারদের জন্য এনেছে নতুন অফার

এবার থেকে রেফারেল কোড শেয়ার করলেই মিলবে ফ্রি ভাউচার

নতুন জিও সিম কিনেছেন, তাহলে আপনিও পেতে পারেন এই বিশেষ অফার

টেলিকম সংস্থা রিলায়েন্স জিও (Reliance Jio) সারাবছরই ইউজারদের জন্য নানা রকমের অফার নিয়ে আসে। এই ফেস্টিভ সিজেনে জিও সংস্থা গ্রাহকদের জন্য এনেছে আরও একটি ধামাকা অফার। তবে এই অফার কেবল ইউজারেরাই নন, তার পরিচিত এবং কাছের লোকজন চাইলে উপভোগ করতে পারবেন।

জিও সংস্থার এই নতুন অফারে ইউজারেরা 28 দিনের জন্য ফ্রি ডেটার অ্যাক্সেস পাবেন। কিছুদিন আগে রিলায়েন্স জিও “Jio Together” নামে একটি নতুন কোড চালু করেছে। যে সমস্ত ব্যাক্তিরা নতুন জিও প্রিপেইড সিম নিয়েছেন বা আগের অন্য কোনো কোম্পানির প্রিপেইড সিম জিও সিমে পোর্ট করিয়েছেন, তারা এই নতুন অফার এনজয় করতে পারবেন। আপনি যতবার আপনার বন্ধুকে রেফার করবেন ততবার পাবেন ভাউচার। জিও জানাচ্ছে যে, যারা নতুন জিও সিম কিনেছেন এবং যারা পোর্ট করিয়েছেন জিও সিমে, তারা প্রত্যেকেই পাবেন 98 টাকা এবং 349 টাকার প্রিপেইড ভাউচার।

একজন ইউজার অন্য কাউকে যতবার রেফার করবে, ততবার বেশ ভালো অ্যামাউন্টের ভাউচার লাভ করবে। এছাড়া ইউজারেরা পাবেন 2000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক বেনিফিট। প্রথম জিও রেফারালে ইউজারকে অফার করা হবে 98 টাকার প্রিপেইড ভাউচার। এই ভাউচারে ইউজারেরা পাবেন প্রতিদিন 1.5 GB ডেটা বেনিফিট, আনলিমিটেড কলিং এবং ডেইলি 100 ফ্রি এসএমএসের সুবিধা। এই ভাউচারের ভ্যালিডিটি 14 দিন। পরের বার কাউকে রেফার করলে জিও দেবে 349 টাকার প্রিপেইড ভাউচার। যেখানে মিলবে প্রতিদিন 3GB ডেইলি ডেটা। এই প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএসের সুবিধা। ভাউচারের ভ্যালিডিটি 28 দিন।

আসুন জেনে নেওয়া যাক এই অফার পাওয়া যাবে কীভাবে-

আপনি যদি কিছুদিন আগেই নতুন জিও সিম (Jio SIM) কিনে থাকেন বা জিও সিমে পোর্ট করে থাকেন, তবে আপনি এই অফার এনজয় করতে পারবেন। সেজন্য আপনাকে সবার প্রথমে নতুন সিমে 199 টাকা বা 249 টাকার রিচারজ করাতে হবে। এরপর নতুন সিম চালু হয়ে গেলে 7977479774 নাম্বারে “FRIEND” লিখে হোয়াটসঅ্যাপ মেসেজ পাঠাতে হবে। আপনার নতুন সিমের সাথে যে রেফারেল কোড পাবেন তা বন্ধুদের মধ্যে শেয়ার করতে হবে। তিনদিনের মধ্যে আপনার যে বন্ধু আপনার শেয়ার করা রেফারেল কোড ব্যাবহার করবেন তার মোবাইল নাম্বার আগের হোয়াটসঅ্যাপ নাম্বারে সেন্ড করতে হবে। এই প্রসেস ঠিক করে করতে পারলেই স্পেশ্যাল ভাউচার পাওয়া যাবে।

প্রসঙ্গত জিও সংস্থা 12 অক্টোবর এই অফার প্ল্যান চালু করেছে। যারা নতুন সিম নিয়েছেন বা পোর্ট করিয়েছেন, সেই সমস্ত গ্রাহকদের এই ভাউচারের বিষয়ে ভিডিও পাঠানো হচ্ছে জিও-র তরফে। নতুন এই অফার সম্পর্কে আরও বিশদে জানা যাবে “My Jio” অ্যাপে।

 

 

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo