3 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং, 75 টাকায় রিচার্জ প্ল্যান লঞ্চ করল Reliance Jio

3 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং, 75 টাকায় রিচার্জ প্ল্যান লঞ্চ করল Reliance Jio
HIGHLIGHTS

মাত্র 75 টাকার দুর্দান্ত একটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হল Reliance Jio

সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং মোট 3 জিবি ডেটা পাওয়া যাবে Jio Plan-এ

জিও ফোনের সবচেয়ে সস্তা মাসিক প্ল্যান এটি

রিলায়েন্স জিও সম্প্রতি তার কিছু প্ল্যান বন্ধ করে দিয়েছিল এবং এখন কোম্পানি জিও ফোনের গ্রাহকদের জন্য একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে, যা একটি প্রিপেইড প্ল্যান। জিও ফোনের (JioPhone) এই নতুন প্ল্যানের দাম রাখা হয়েছে 75 টাকা। জিও সম্প্রতি জিও ফোনের 39 এবং 69 টাকার প্ল্যান বন্ধ করে দিয়েছে। এখন এই দুটি প্ল্যান মাইজিও অ্যাপ এবং কোম্পানির ওয়েবসাইটে নেই।

Jio Phone এর 75 টাকার প্ল্যানের সুবিধা

JioPhone-এর এই নতুন প্ল্যানের সুবিধার কথা বললে এই প্ল্যানের সাথে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন 50 SMS পাওয়া যাবে। এই প্ল্যানের সাথে, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং মোট 3 জিবি ডেটা পাওয়া যাবে। পাশাপাশি, 200 MB এর একটি ডেটা বুস্টারও পাওয়া যাবে। এটি জিও ফোনের সবচেয়ে সস্তা মাসিক প্ল্যান। এই প্ল্যানের সাথে, Jio TV সহ সমস্ত জিও অ্যাপের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

Reliance Jio ব্র্যান্ডের সবচাইতে সস্তার স্মার্টফোন JioPhone Next এর লঞ্চের ডেট পিছিয়ে গিয়েছে। নতুন এই স্মার্টফোন জিও ও গুগলের যৌথ সহযোগিতায় আসতে চলেছে। এতদিন ধরে শোনা যাচ্ছিল 10 সেপ্টেম্বর থেকে এই নতুন Jio Phone Next লঞ্চ করবে। এখন জানা যাচ্ছে যে গ্লোবাল সেমি কন্ডাক্টর শর্টেজের কারণে এই স্মার্টফোনের লঞ্চ ডেট পিছিয়ে দেওয়া হয়েছে। জিও একটি স্টেটমেন্টে জানিয়েছে যে জিও ফোন নেক্সট লঞ্চ করতে পারে এই দীপাবলিতে।

জানা গিয়েছে যে গুগল ও জিও উভয় সংস্থাই ইউজারদের কাছে এই বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোনকে আনতে ক্রমাগত টেস্টিং করে চলেছে। আশা করা যায় এই দীপাবলিতেই নতুন এই 4G স্মার্টফোনকে ইউজারদের সামনে নিয়ে আশা সম্ভব হবে। মূলত গ্লোবাল চিপ কম থাকার কারণে একাধিক সমস্যা দেখা দিয়েছে অটোমোবাইলসহ, কম্পিউটার ও স্মার্টফোন ও অন্যান্য সেগমেন্টের সাপ্লাই চেইনে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo