বাড়িতে বসে মোবাইলে দেখুন IPL 2020, দুর্দান্ত প্ল্যান নিয়ে এল Jio

বাড়িতে বসে মোবাইলে দেখুন IPL 2020, দুর্দান্ত প্ল্যান নিয়ে এল Jio
HIGHLIGHTS

19 সেপ্টেম্বর থেকে IPL-2020 শুরু হতে চলেছে

রিলায়েন্স জিও তার বিশেষ কিছু প্রিপেড প্রিপেইড প্ল্যান রিচার্জে দিচ্ছে IPL 2020 দেখার সুযোগ

IPL ম্যাচ দেখার পাশাপাশি গ্রাহকরা এই প্ল্যানে পেয়ে যাবেন কলিং, ডেটা, SMS সহ আরও নানাবিধ সুবিধা

IPL-2020 এর তারিখ এবার কাছে আসতে চলেছে। 19 সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে আইপিএল-২০২০। তবে IPL এর কথা মাথায় রেখে Reliance Jio তার দর্শকদের জন্য় নিয়ে এল একটি দারুন অফার। রিলায়েন্স জিও তার বিশেষ কিছু প্রিপেড প্রিপেইড প্ল্যান রিচার্জে দিচ্ছে IPL 2020 দেখার সুযোগ। এর জন্য় রিলায়েন্স জিও গ্রাহকদের কোনও অসুবিধা ছাড়া সুবিধা দিতে গাঁটছড়া বেঁধেছে Star India-র সঙ্গে।

স্মার্টফোন থেকে IPL 2020-র প্রতিটি ম্যাচ সরাসরি দেখতে হলে Jio গ্রাহকদের দুটি প্ল্যানের যে কোনও একটি রিচার্জ করতে হবে। এর মধ্য়ে রয়েছে একটি ৪০১ টাকার প্ল্যান এবং অন্য়টি ২,৫৯৯ টাকার প্ল্যান। IPL ম্যাচ দেখার পাশাপাশি গ্রাহকরা এই প্ল্যানে পেয়ে যাবেন কলিং, ডেটা, SMS সহ আরও নানাবিধ সুবিধা।

Reliance Jio ৪০১ টাকার প্ল্যান

রিলায়েন্স জিও ৪০১ টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি ডেটা সহ ৬ জিবি অতিরিক্ত ডেটা হিসাবে পাওয়া যাবে। যা পাবেন মোট ৯০ জিবি ডেটা। এছাড়া এই প্ল্যানের আওতায় গ্রাহকরা Jio টু Jio আনলিমিটেড কল এবং Jio থেকে অন্য় নেটওয়ার্কে ১০০০ মিনিট কলিং এর সুবিধা। সঙ্গে থাকছে  প্রতিদিন ১০০ এসএমএস ফ্রি এবং ১ বছরের জন্য Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশনও বিনামূল্যে পাওয়া যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন পর্যন্ত।

Jio ২৫৯৯  টাকা বার্ষিক প্ল্য়ান

আপনি যদি জিও-র বার্ষিক প্ল্য়ান ২,৫৯৯ টাকার রিচার্জ করান তাহলে পাবেন অনলিমিটেড কল, ৭৪০ জিবি ডেটা ও জিও অ্য়াপের সুবিধা। এর সঙ্গে এই প্ল্য়ানে গ্রাহকরা কোনও অতিরিক্ত টাকা ছাড়াই এক বছরের Disney+ Hotstar VIP সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন ৷

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo