মাত্র ১১ টাকা থেকে শুরু রিলায়েন্স জিও-র ডেটা প্ল্যান, মিলবে ১২ জিবি ইন্টারনেট

মাত্র ১১ টাকা থেকে শুরু রিলায়েন্স জিও-র ডেটা প্ল্যান, মিলবে ১২ জিবি ইন্টারনেট
HIGHLIGHTS

11 টাকা থেকে শুরু হয় Jio 4G ডেটা ভাউচার প্ল্যান

Jio-র কাছে কম দামের 4G Jio Data Voucher রয়েছে যা গ্রাহকদের অতিরিক্ত ডেটার প্রয়োজনীয়তা পূরণ করে

রিলায়েন্স জিও গ্রাহকদের সেরা প্রিপেইড প্ল্যান অফার করে

রিলায়েন্স জিও-র কাছে এমন প্রিপেইড প্ল্যান থাকে যা ডেলি লিমিটের সাথে আসে এবং আপনার ডেটা শেষ হয় গেলে কী করবেন? Jio-র কাছে কম দামের 4G Jio Data Voucher রয়েছে যা গ্রাহকদের অতিরিক্ত ডেটার প্রয়োজনীয়তা পূরণ করে। Reliance Jio দেশের সেরা নেওয়ার্ক প্রোভাইডার সংস্থা। রিলায়েন্স জিও গ্রাহকদের সেরা প্রিপেইড প্ল্যান অফার করে। আসুন জেনে নেওয়া যাক জিও-র এই 4 ডেটা ভাউচার সম্পর্কে…

১১ টাকার জিও ডেটা ভাউচার

11 টাকার Jio ডেটা ভাউচার প্ল্যানের বৈধতা আপনার ফোনে প্রিপেইড প্ল্যানের মতোই রয়েছে। এই প্ল্যানে 1GB ডেটা দেওয়া হবে। তবে এই ডেটা শেষ হওয়ার পরে, কম স্পিডে আর কোনও ডেটা দেওয়া হবে না।

২১ টাকার জিও ডেটা ভাউচার

Jio-র 21 টাকার জিও ডেটা ভাউচারে সংস্থা 2GB ডেটা অফার করছে। এই প্ল্যানে মোট 2GB ডেটা শেষ হওয়ার পরে স্পিড কমে 64Kbps হয় যাবে। প্ল্যানের ভ্যালিডিটি বর্তমান প্ল্যানের মতোই থাকবে।

৫১ টাকার জিও ডেটা ভাউচার

জিওর 51 টাকার ডেটা ভাউচারে মোট 6GB ডেটা দেওয়া হচ্ছে। এই প্ল্যানে উপলব্ধ ডেটা শেষ হওয়ার পরে, স্পিড কমে 64Kbps হয় যাবে। প্ল্যানে বৈধতা ফোনে বর্তমান প্রিপেইড প্ল্যানের সমান।

১০১ টাকার জিও ডেটা ভাউচার

Jio 101 টাকার ডেটা ভাউচারে গ্রাহকরা মোট 12GB ডেটা পাবেন। 12GB ডেটা শেষ হয়ে যাওয়ার পরে, স্পিড কমে 64Kbps থাকবে। এই প্ল্যানের বৈধতা গ্রাহকের বর্তমান প্রিপেইড প্ল্যানের সমান।

Realiance Jio সম্প্রতি 2,397 টাকার দামে নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছিল। এই প্রিপেইড প্ল্যান কোনও দৈনিক সীমা ছাড়াই 365GB ডেটা অফার করা হচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo