মাত্র 100 টাকায় আনলিমিটেড কলিং এবং ডেটা সহ Jio-র সবচেয়ে সস্তা প্ল্যান

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 14 Feb 2021
HIGHLIGHTS
  • জিওর 1299 টাকার প্ল্যানের মেয়াদ 336 দিন, যার হিসাবে এই প্ল্যানের মাসিক খরচ মাত্র 108.25 টাকা

  • Jio 149 টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা 24 দিন, এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং উপলব্ধ

  • Jio প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড কলিং এবং সাথে ডেটাও এবং 3600 SMS সুবিধাও পাওয়া যাবে

মাত্র 100 টাকায় আনলিমিটেড কলিং এবং ডেটা সহ Jio-র সবচেয়ে সস্তা প্ল্যান
মাত্র 100 টাকায় আনলিমিটেড কলিং এবং ডেটা সহ Jio-র সবচেয়ে সস্তা প্ল্যান

দেশের জনপ্রিয় নেটওয়ার্ক প্রোভাইডার সংস্থা Jio-র দেশজুড়ে কয়েক মিলিয়ন ইউজার রয়েছে। Jio সংস্থা অনেক কম সময় গ্রাহকদের শুরুতে ফ্রি এবং পরে খুব কম দামে ডেটা সরবরাহ করে। আপনি যদি Jio রিচার্জ প্ল্যানের কথা বলেন তবে সংস্থার সমস্ত প্ল্যান অনেক সুবিধা সহ আসে এবং অনেক এমন প্ল্যান রয়েছে যা আনলিমিটেড কলিংয়ের সাথে ডেটা সুবিধা পাওয়া যাচ্ছে।

আজ আমরা আপনাকে Jio-র সবচেয়ে সস্তা রিচার্জ প্ল্যান সম্পর্কে বলবো। আপনি যদি কম দামে কোনও প্ল্যান খুঁজছেন তবে আপনার জন্য রয়েছে 1,299 টাকার রিচার্জ প্ল্যান। জিও-র এই প্ল্যানের বৈধতা 336 দিন।

Jio 1299 টাকার রিচার্জ প্ল্যান:

জিওর 1299 টাকার প্ল্যানের মেয়াদ 336 দিন, যার হিসাবে এই প্ল্যানের মাসিক খরচ মাত্র 108.25 টাকা। আপনাকে একবার এই রিচার্জ করতে হবে এবং এতে আপনি পুরো বছরের বৈধতা পাবেন। আপনি যদি কোনও মাসিক প্ল্যানের খোঁজ করছেন তবে এটা অনেক বেশি ভাল। ভয়েস কলিংয়ের কথা যদি বলি তবে এই রিচার্জ প্ল্যানে ইউজাররা সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা পাবেন।

অন্যদিকে, আপনি যদি ডেটা সুবিধার কথা বলেন তবে আপনি মোট 24GB ডেটা পাবেন। যারা কলিং প্ল্যানের সন্ধান করছেন, তাদের জন্য এটি আরও ভাল একটি প্ল্যান, কারণ এই প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড কলিং এবং সাথে ডেটাও। এছাড়া প্ল্যানে 3600 SMS সুবিধাও পাওয়া যাবে। এর পাশাপাশি, জিওর সব অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও এই রিচার্জে দেওয়া আছে।

Jio 149 টাকার রিচার্জ প্ল্যান:

আপনি যদি Jio-র সস্তার মাসিক প্ল্যানের কথা বলেন তবে রয়েছে 149 টাকার রিচার্জ। এই প্ল্যানের বৈধতা 24 দিন। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং উপলব্ধ। ডেটা সুবিধার বিষয়ে কথা বললে, এই প্ল্যানে প্রতিদিন 1 জিবি ডেটা সরবরাহ করে, অর্থাৎ মোট 24 জিবি ডেটা পাওয়া যাবে। এই হিসাবে আপনি 1299 টাকার প্ল্যানের তুলনায় 40 টাকা সঞ্চয় করছেন।

 

জিও মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Web Title: Reliance Jio best Prepaid Recharge Plan offers unlimited calls, Data and SMS
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status