এক বছর পর্যন্ত প্রতিদিন 3 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং, Jio দিচ্ছে এমন দুর্দান্ত অফার

এক বছর পর্যন্ত প্রতিদিন 3 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং, Jio দিচ্ছে এমন দুর্দান্ত অফার
HIGHLIGHTS

Jio সংস্থা কয়েকদিন আগেই 3499 টাকার নতুন প্রিপেইড প্ল্যান অফার করেছে

জিও-র এই প্ল্যানে গ্রাহকদের এক বছরের ভ্যালিডিটি দেওয়া হয়

রিলায়েন্স জিও-র এই প্ল্যানে গ্রাহকদের 3 জিবি ডেটা অফার করা হয়

Reliance jio তার গ্রাহকদের বিভিন্ন দামের অনেক প্ল্যান অফার করে। সংস্থা সম্প্রতি কিছু নতুন প্ল্যান নিয়ে বাজারে হাজির হয়েছে। এর মধ্যে একটি প্ল্যান এমন, যা বর্তমানে কোনও সংস্থার কাছে নেই। Jio-র এই প্ল্যানে গ্রাহকদের এক বছরের জন্য প্রতিদিন 3 জিবি ডেটা দেওয়া হয়। এই প্ল্যানের বিশেষত্ব এটাও যে এটি জিও-র সবথেকে সস্তা রোজ 3 জিবি ডেটা প্ল্যান। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে… 

জিও-র কাছেই রয়েছে এই দুর্দান্ত প্ল্যান

Jio সংস্থা কয়েকদিন আগেই 3499 টাকার নতুন প্রিপেইড প্ল্যান অফার করেছে। এই প্ল্যানে গ্রাহকদের এক বছরের ভ্যালিডিটি দেওয়া হয়। 365 দিনের ভ্যালিডিটির সাথে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 এসএমএস-এর সুবিধা দেওয়া হয়। তবে এই প্ল্যানে গ্রাহকদের 3 জিবি ডেটা অফার করা হয়।

পুরো এক বছরের জন্য, প্রতিদিন 3 জিবি ডেটা অর্থাৎ গ্রাহকরা মোট 1095 জিবি ডেটা পাবেন। যদি 1 জিবি ডেটার দাম হিসাব লাগানো হয় তবে এতে 3.19 টাকায় 1 জিবি দেওয়া হচ্ছে। প্ল্যানে কোনও OTT সুবিধা পাওয়া যাবে না। তবে এতে আপনি JioTV, JioCinema, JioCloud, JioSecurity এবং JioNews মতো অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হয়।

ভারতী এয়ারটেল বা ভোডাফোন আইডিয়া কারোরই কাছে তেমন প্ল্যান নেই। এই দুটি সংস্থাই প্রতিদিন 3 জিবি ডেটা সহ অনেকগুলি প্ল্যান অফার করে, তবে সেই প্ল্যানে সর্বোচ্চ 84 দিনের বৈধতা পাওয়া যায়। 84 দিনের পরে আপনাকে আবার রিচার্জ করতে হবে। ভোডাফোন আইডিয়া-র 84 দিনের প্ল্যানের দাম 801 টাকা। যেখানে এয়ারটেলের সর্বোচ্চ 56 দিনের প্ল্যান রয়েছে, যার দাম 558 টাকা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo