1GB ডেলি ডাটা আর 500 টি SMS য়ের সঙ্গে এল BSNL য়ের নতুন প্রিপেড প্ল্যান

1GB ডেলি ডাটা আর 500 টি SMS য়ের সঙ্গে এল BSNL য়ের নতুন প্রিপেড প্ল্যান
HIGHLIGHTS

BSNL নতুন একটি প্রিপেড রিচার্জ প্ল্যান এনেছে যার দাম মাত্র 108 টাকা

আর এই প্ল্যানে গ্রাহকরা 1GB ডেলি ডাটা আর 28 দিন্র জন্য 500টি SMS পাবেন

আর এটি 108 দিনের বৈধতা যুক্ত প্ল্যান

BSNL তাদের চেন্নাই আর তামিলনাড়ু গ্রাহকদের জন্য নতুন এক প্ল্যান লঞ্চ করেছে। আর এই প্ল্যানের দাম 108 টাকা আর এতে আপনারা 28 দিনের জন্য সব কিছু পাবেন তবে এর বৈধতা কিন্তু 180 দিনের। আর এর মানে এই যে 28 দিনের জন্য এই প্ল্যানে আপনারা বেশি সুবিধা পাবেন আর বাকি সুবিধা বাকি প্ল্যানের মতন হবে।

আর এই BSNL প্ল্যানটি তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে মানে এটি নতুন গ্রাহকদের ভয়েস আনলিমিটেড কল আর মাত্র 250 মিনিটের প্রতিদিনের প্ল্যান আছে। আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 1GB ডাটা প্রতিদিনের হিসাবে পাবেন আর এর সঙ্গে আছে 28 দিনের বৈধতা আর এটি 500 টি SMS য়ের সুবিধা দেবে।

BSNL এও জানিয়েছে যে এই প্ল্যানে আপনারা ফ্রি ভয়েস কল মুম্বাই আর দিল্লির MTNL নেটওয়ার্কেও পাবেন। আর এখন সম্প্রতি MTNL আর BSNL গ্রাহকদের মধ্যে এই সুবিধা পাওয়া যাচ্ছে।

এই প্ল্যানটি নিয়ে মনে করা হচ্ছে যে এই রিচার্জ প্রিপেড প্ল্যান কোম্পানি একাধিক সার্কেলে দেবে। আর এর সঙ্গে সবার আগে এখন এটি চেন্নাই আর তামিলনাড়ুতে আসবে। আর এই প্ল্যানে আপনারা 1GB ডাটা প্রতিদিনের হিসাবে পাবেন আর এর সঙ্গে আপনারা ইন্টারনেট স্পিড 80Kbps পাওয়া যাবে। আর এর সঙ্গে আছে BSNL য়ের নতুন আর প্রিপেড রিচার্জ প্ল্যান যা অন্য নেটওয়ার্কে কল করতে পারে আর এর মধ্যে দিল্লি আর মুম্বাইয়ের MTNL গ্রাহকরাও আছেন।

আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা 28 দিনের জন্য 500টি SMS পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানে BSNL আনলিমিটেড কল দেবে আর সঙ্গে আছে মাত্র 250 মিনিট প্রতিদিনের হিসাবে লিমিটেড করা হয়েছে। আর এর সঙ্গে এতে কল করলে আপনাদের তার জন্য আলাদা টাকা দিতে হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo