199 টাকার এগুলো সেরা রিচার্জ প্ল্যান, ফ্রি ডেটা-র সাথে মিলবে আরও অনেক সুবিধা

199 টাকার এগুলো সেরা রিচার্জ প্ল্যান, ফ্রি ডেটা-র সাথে মিলবে আরও অনেক সুবিধা
HIGHLIGHTS

Jio-র 199 টাকার প্ল্যানে ব্য়বহারকারীরা প্রতিদিন 1.5GB ডেটা পাবেন

Airtel-এর 199 টাকায় এই প্ল্য়ানে প্রতিদিন 1GB ডেটা পাওয়া যাবে

Vodafone-এর 199 টাকার এই প্ল্য়ানে প্রতিদিন 1GB ডেটা পাওয়া যাচ্ছে

Best Recharge Plans under Rs 199: Jio, Airtel, Vodafone বাজারে প্রতিটি বাজেটের জন্য় রিচার্জ প্ল্যান লঞ্চ করতে থাকে। টেলিকম ইন্ডাস্ট্রিতে জিওর আশার পর থেকে কোম্পানিদের মধ্য়ে ডেটা ও কলিং প্ল্যান নিয়ে যুদ্ধ শুরু হয়ে যায়। এর পর থেকেই অন্যান্য সংস্থাগুলিও সস্তা ডেটা প্যাক লঞ্চ করে।

Airtel এবং Vodafone-ও জিওর সাথে প্রতিযোগিতা করতে সস্তা দামে ডেটা রিচার্জ প্যাকগুলি বাজারে আনা হয়। আজ আমরা আপনাদের জন্য় রিলায়েন্স জিও, ভোডাফোন এবং এয়ারটেলের 199 টাকার রিচার্জ প্যাকটি বিশেয় জানাবো, এই দামে কোন কোম্পানি বেশি লাভ অফার করছে…

Jio 199 Plan

জিওর 199 টাকার প্ল্যানে ব্য়বহারকারীরা প্রতিদিন 1.5GB ডেটা পাবেন। এছাড়াও, জিও নেটওয়ার্ক থেকে জিও আনলিমিটেড কলিং এবং নন-জিও নেটওয়ার্কে কল করার জন্য় 1000 মিনিট দেওয়া হবে। এই প্ল্য়ানের আওতায় ব্য়বহারকারীরা বিনামূল্য়ে 100SMS ফ্রি পাবেন। শুধু এইটাই নয়, সংস্থাটি এই প্ল্যানে Jio Apps এর ফ্রি সাবস্ক্রিপশনও দেবে। বলে দি যে এই প্ল্য়ানের মেয়াদ 28 দিন।

Airtel 199 Plan

এয়ারটেলের 199 টাকায় এই প্ল্য়ানে প্রতিদিন 1GB ডেটা পাওয়া যাবে। এর সাথে, সমস্ত নেটওয়ার্কে লোকল এসটিডি এবং রোমিং কল আনলিমিটেড সুবিধা পাওয়া যাবে। এই প্ল্য়ানে কোনও রকমের FUP লিমিট নেই। এছাড়াও, ব্য়বহারকারীরা প্রতিদিন বিনামূল্য়ে 100 SMS পাবে। এই প্ল্য়ানের বৈধতা 24 দিনের জন্য রাখা হয়েছে।

Vodafone 199 Plan

ভোডাফোনের 199 টাকার এই প্ল্য়ানে প্রতিদিন 1GB ডেটা পাওয়া যাচ্ছে। এর সাথে, কোনো নেটওয়ার্কে কল করার জন্য় আনলিমিটেড মিনিট দেওয়া হবে। এর পাশাপাশি লোকল, এসটিডি এবং রোমিং কলগুলি সম্পূর্ন ফ্রি। এই প্ল্য়ানে আপনি পাবেন প্রতিদিন ফ্রি 100 SMS। এছাড়া এই প্যাকটিতে সংস্থাটি এক বছরের জন্য Vodafone Play এবং ZEE5 ফ্রি সাবস্ক্রিপশন দিচ্ছে। এই প্ল্য়ানের বৈধতা 24 দিনের।

 

নোট: অন্য়ান্য় টেলিকম কোম্পানির প্ল্যান জানতে এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo