Jio vs BSNL: মাত্র 75 টাকার রিচার্জ প্ল্যানে কে দিচ্ছে বেস্ট অফার

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 17 Sep 2021
HIGHLIGHTS
  • জিও ফোনের (JioPhone) এই নতুন প্ল্যানের দাম রাখা হয়েছে 75 টাকা

  • BSNL এর কাছেও রয়েছে 75 টাকার প্রিপেইড প্ল্যান

  • JioPhone-এর নতুন প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে

Jio vs BSNL: মাত্র 75 টাকার রিচার্জ প্ল্যানে কে দিচ্ছে বেস্ট অফার
Jio vs BSNL: মাত্র 75 টাকার রিচার্জ প্ল্যানে কে দিচ্ছে বেস্ট অফার

রিলায়েন্স জিও সম্প্রতি তার কিছু প্ল্যান বন্ধ করে দিয়েছিল এবং এখন কোম্পানি জিও ফোনের গ্রাহকদের জন্য একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে, যা একটি প্রিপেইড প্ল্যান। জিও ফোনের (JioPhone) এই নতুন প্ল্যানের দাম রাখা হয়েছে 75 টাকা। পাশাপাশি সরকারী টেলিকম সংস্থা BSNL এর কাছেও রয়েছে 75 টাকার প্রিপেইড প্ল্যান। BSNL এর এই প্ল্যানে ইউজাররা ডেটা, কলিং এবং আরও অনেক সুবিধা পাবেন। এর পাশাপাশি, এই প্ল্যানের প্রতিযোগিতায় Jio-র 75 টাকার প্ল্যান বাজারে আগে থেকেই উপলভ্য। তবে দুটি কোম্পানির এই প্ল্যানে কোনটা বেশি সুবিধা অফার করছে তা দেখতে হবে। তবে আসুন জেনে নেওয়া যাক Jio এবং BSNL এর 75 টাকার প্ল্যানে কী সুবিধা অফার করা হচ্ছে।

Jio-র 75 টাকার প্ল্যান

JioPhone-এর এই নতুন প্ল্যানের সুবিধার কথা বললে এই প্ল্যানের সাথে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এছাড়াও এই প্ল্যানে প্রতিদিন 50 SMS পাওয়া যাবে। এই প্ল্যানের সাথে, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং মোট 3 জিবি ডেটা পাওয়া যাবে। পাশাপাশি, 200 MB এর একটি ডেটা বুস্টারও পাওয়া যাবে। এটি জিও ফোনের সবচেয়ে সস্তা মাসিক প্ল্যান। এই প্ল্যানের সাথে, Jio TV সহ সমস্ত জিও অ্যাপের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

BSNL এর 75 টাকার প্ল্যান

এই প্ল্যানে ইউজারদের 2GB ডেটা দেওয়া হচ্ছে। এর সাথে দিল্লি এবং মুম্বই সহ সমস্ত দেশে ফ্রি কলিংয়ের জন্য 100 মিনিট দেওয়া হচ্ছে। কলিং মিনিট শেষ হওয়ার পরে, প্রতি মিনিটে 30 পয়সা নেওয়া হবে। এছাড়া ফ্রি PRBT টিউন দেওয়া হচ্ছে। এই প্ল্যানের বৈধতা 60 দিনের।

অন্যান্য সংস্থাও দিচ্ছে 80 টাকারও কম দামের প্ল্যান

Vi এর প্ল্যানে রয়েছে 79 টাকার, এতে ইউজারদের 64 টাকার টকটাইম দেওয়া হয়। এছাড়াও 200Mb ডেটা দেওয়া হচ্ছে। এর বৈধতা 28 দিন। ব্যবহারকারীরা যদি Vi অ্যাপের মাধ্যমে রিচার্জ করেন, তবে অতিরিক্ত 200Mb ডেটা দেওয়া হবে। 

পাশাপাশিই Airtel-এর একটি প্ল্যান রয়েছে 79 টাকার, এতে গ্রাহকদের 64 টাকার টকটাইম দেওয়া হয়। এছাড়াও 200Mb ডেটা দেওয়া হচ্ছে। এর বৈধতা 28 দিন।

Web Title: Jio vs Bsnl: 75 Rs Prepaid Plan who offers best
Tags:
jiophone rs 75 plan JioPhone Jio vs BSNL BSNL rs 75 plan best cheapest recharge plan with highest data best cheapest recharge plan বিএসএনএল জিও জিওফোন
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status