Install App Install App

মাত্র 399 টাকায় Netflix সাবস্ক্রিপশন বিনামূল্যে, Jio-র দুর্দান্ত প্ল্যান

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 08 Dec 2021
HIGHLIGHTS
  • Reliance Jio সংস্থা 1 ডিসেম্বর থেকে প্রিপেইড প্ল্যানগুলির ট্যারিফ বাড়িয়েছে

  • এখন শুধুমাত্র জিও 601 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন ডিজনি প্লাস হটস্টারের ফ্রি অ্যাক্সেস

  • জিও 799 টাকা, 1066 টাকা এবং 3199 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন Disney+ Hotstar বেনিফিট

মাত্র 399 টাকায় Netflix সাবস্ক্রিপশন বিনামূল্যে, Jio-র দুর্দান্ত প্ল্যান
মাত্র 399 টাকায় Netflix সাবস্ক্রিপশন বিনামূল্যে, Jio-র দুর্দান্ত প্ল্যান

রিলায়েন্স জিও টেলিকম সংস্থা 1 ডিসেম্বর থেকে প্রিপেইড প্ল্যানগুলির ট্যারিফ বাড়িয়েছে। আনলিমিটেড প্ল্যানগুলির দাম বাড়ার পাশাপাশি স্ট্রিমিং বেনিফিটগুলিকেও গ্রাহকদের জন্য নতুন করে সংশোধন করা হয়েছে। এখন শুধুমাত্র রিলায়েন্স জিও 601 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন ডিজনি প্লাস হটস্টারের ফ্রি অ্যাক্সেস। অন্যদিকে জিও 399 টাকার পোস্টপেইড প্ল্যানে ইউজারদের অফার করা হচ্ছে নেটফ্লিক্সের ফ্রি সাবস্ক্রিপশন।

রিলায়েন্স জিও 399 টাকার পোস্টপেইড প্ল্যানে অফার করা হচ্ছে কলিং, স্ট্রিমিং এবং এসএমএস বেনিফিট। এই প্ল্যানে ইউজারেরা পাবেন মোট 75GB ডেটা। পুরো ডেটা বেনিফিট ইউজ হয়ে গেলে প্রতি জিবি ইন্টারনেট ব্যবহারে খরচ পড়বে 10 টাকা করে। এই পোস্টপেইড প্ল্যানে গ্রাহকেরা 200GB পর্যন্ত রোলওভার ডেটা বেনিফিট পাবেন। এছাড়া পাওয়া যাবে আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএসের সুবিধা। সেইসঙ্গে মিলবে সমস্ত জিও অ্যাপের কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন। জিও অ্যামাজন প্রাইমের সাথে পার্টনারশিপ করে জিও পোস্ট পেইড ইউজারদের জন্য ফ্রি শপিং বেনিফিট অফার করছে। এছাড়া এই পোস্টপেইড প্ল্যানের সাথে ওটিটি সাবস্ক্রিপশন হিসেবে পাওয়া যাবে নেটফ্লিক্স এবং ডিজনি প্লাস হটস্টারের ফ্রি সাবস্ক্রিপশন। এছাড়াও বিনামুল্যে পাওয়া যাবে ইন- ফ্লাইট এবং রোমিং সার্ভিস ।

রিলায়েন্স জিও 500 টাকার মধ্যে যে সমস্ত প্রিপেইড প্ল্যানগুলি অফার করছে, সেগুলির দাম শুরু হচ্ছে 119 টাকা থেকে। এই প্রিপেইড প্ল্যানে ইউজারদের অফার করা হচ্ছে ডেইলি 1.5 GB ডেটা। যার ভ্যালিডিটি রয়েছে 14 দিন। এই প্ল্যানে পাওয়া যাবে না কোনো এসএমএস বেনিফিট। তবে আসছে আনলিমিটেড কলিং এবং জিও অ্যাপের কমপ্লিমেন্টারি অ্যাক্সেসের সাথে।

179 টাকার জিও প্রিপেইড প্ল্যানে অফার করা হচ্ছে ডেইলি 1GB করে ডেটা। পাওয়া যাবে আনলিমিটেড কলিং এবং ডেইলি ফ্রি 100 এসএমএসের অ্যাক্সেস। জিও 155 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন প্রতিমাসে মোট 2GB ডেটা, আনলিমিটেড কলিং এবং ফ্রি 300 এসএমএস।

 জিও 239 টাকার প্রিপেইড প্ল্যানে অফার করা হচ্ছে ডেইলি 1.5GB করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং ডেইলি 100 ফ্রি এসএমএস। জিও 249 টাকার প্ল্যানে অফার করা হচ্ছে ডেইলি 2GB করে ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং ফ্রি এসএমএস। এই প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 23 দিন। জিও 299 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন ডেইলি 2GB ডেটা, আনলিমিটেড ভয়েস কল এবং ফ্রি এসএমএস। জিও 419 টাকায় একটি প্রিপেইড প্ল্যান অফার করছে যার ভ্যালিডিটি রয়েছে 28 দিন। এই প্ল্যানে অফার করা হচ্ছে ডেইলি 3GB করে ডেটা, আনলিমিটেড কলিং, ফ্রি 100 এসএমএস এবং জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

এখন তিনটি রিলায়েন্স জিও প্রিপেইড প্ল্যানের সাথে পাওয়া যাবে ওটিটি বেনিফিট। 601 টাকার জিও প্রিপেইড প্ল্যানে অফার করা হচ্ছে ডেইলি 3GB করে ডেটা। আসছে আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএসের সুবিধার সাথে। এই প্ল্যানের সাথে ইউজারেরা পাবেন অ্যাডিশনাল 6GB ডেটা। এছাড়া মিলবে ডিজনি প্লাস হটস্টারের একবছরের ফ্রি অ্যাক্সেস।
জিও 799 টাকা, 1066 টাকা এবং 3199 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন Disney+ Hotstar বেনিফিট। জিও 3199 টাকার প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 365 দিন। এই প্ল্যানে ইউজারেরা পাবেন ডেইলি 2GB করে ডেটা। এছাড়া পাওয়া যাবে অ্যাডিশনাল 10GB ডেটার বেনিফিট।

এই প্রিপেইড প্ল্যানগুলিতে পাওয়া যাবে আনলিমিটেড কলিং , ফ্রি এসএমএস এবং জিও অ্যাপের সাবস্ক্রিপশন। রিলায়েন্স জিও 799 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন ডেইলি 2GB ডেটা। ভ্যালিডিটি রয়েছে 56 দিন। জিও 1066 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন ডেইলি 2GB ডেটা, যার ভ্যালিডিটি রয়েছে 84 দিন। এই দুটি প্রিপেইড প্ল্যানে পাওয়া যাবে আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএসের বেনিফিট। এই দুটি প্রিপেইড প্ল্যানের সাথে পাওয়া যাবে ডিজনি প্লাস হটস্টারের ফ্রি মোবাইল সাবস্ক্রিপশন। দিন। জিও 1066 টাকার প্রিপেইড প্ল্যানে ইউজারেরা পাবেন 5GB অ্যাডিশনাল ডেটা। সাথে পাওয়া যাবে সমস্ত জিও অ্যাপের কমপ্লিমেন্টারি অ্যাক্সেস।

Web Title: Jio Rs 399 postpaid plan gives Netflix benefit
Tags:
Jio Rs 399 postpaid plan Jio Rs 399 prepaid plan prepaid plans from jio under rs 500 jio prepaid plans with streaming benefits jio revised tariffs
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status