IPL 2020: Jio আনল ‘Dhan Dhana Dhan’ অফার, ফ্রি পাওয়া যাবে আইপিএল ক্রিকেটের মজা

IPL 2020: Jio আনল ‘Dhan Dhana Dhan’ অফার, ফ্রি পাওয়া যাবে আইপিএল ক্রিকেটের মজা
HIGHLIGHTS

Jio দিচ্ছে বাড়িতে বশে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২০ (IPL 2020) ম্যাচ দেখার সুযোগ

Jio ‘Dhan Dhana Dhan’ অফারের আওতায় দুটি নতুন প্রিপেড প্ল্যান চালু করা হয়েছে

'ধন ধনা ধন' অফারের আওতায় গ্রাহকরা পাবেন DISNEY+ HOTSTAR VIP-র ফ্রি সাবস্ক্রিপশন

Jio IPL 2020 Offer: Reliance Jio ক্রিকেট প্রেমিদের কথা মাথায় রেখে নিয়ে এসছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২০ (IPL 2020) ম্যাচ দেখার দুটি নতুন প্রিপেড প্ল্যান। জিও-র তার ‘Dhan Dhana Dhan’ অফারের আওতায় দুটি নতুন প্ল্যান চালু করেছে। রিলায়েন্স জিও-র এই ক্রিকেট 'ধন ধনা ধন' অফারের আওতায় গ্রাহকরা পাবেন DISNEY+ HOTSTAR VIP-র ফ্রি সাবস্ক্রিপশন।

বলে দি যে আইপিএল সাধারণত মার্চ-এপ্রিল মাসে অনুষ্ঠিত হয় তবে এবার কোভিডের ১৯ (Covid-19) এর কারনে এটি দেরিতে শুরু হচ্ছে।

Jio 499 প্রিপেড প্ল্যান

Jio-র ৪৯৯ টাকার এই প্রিপেড প্ল্যানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড ক্রিকেট দেখার সুবিধা। এই প্ল্যানে প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হবে এবং এই প্ল্যানের মেয়াদ 56 দিনের রাখা হয়েছে। তবে এই প্ল্যানটিতে আপনি কোনও রকমের কলিং এর সুবিধা পাবেন না। এছাড়া ব্য়বহারাকারীরা DISNEY+ HOTSTAR VIP-র ফ্রি সাবস্ক্রিপশনও পাবেন পুরো এক বছরের জন্য়।

Jio 777 প্রিপেড প্ল্যান

জিও-র এই প্ল্যানেও থাকছে DISNEY+ HOTSTAR VIP-র ফ্রি সাবস্ক্রিপশনও পাবেন পুরো এক বছরের জন্য়। এর পাশাপাশি প্রতিদিন 1.5GB ডেটা মানে মোট 131GB ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের মেয়াদ 84 দিনের। এই প্ল্যানে আপনি আনলিমিডেট কলিং এবং জিও অ্যাপসের ফ্রি সাবস্ক্রিপশন।

Jio 401 প্ল্যান

Jio 401 প্ল্যান IPL 2020 অফারের আওতায় লঞ্চ করা হবে। জিও-র ৪০১ টাকার প্ল্যানের মেয়াদ 28 দিনের। সংস্থার এই প্ল্যানে গ্রাহকরা পাবেন প্রতিদিন 3GB ডেটা। এর পাশাপাশি অতিরিক্ত 6GB ডেটা থাকচে প্ল্যান। অর্থাৎ মোট 90GB ডেটা মিলবে প্ল্যান। প্রতি দিনের ডেটা লিমিট শেষ হওয়ার পরে স্পিড কমে 64Kbps হয়ে যাবে। জিওর এই প্রিপেড প্ল্যানে কলিং এর জন্য় আনলিমিটেড মিনিট পাওয়া যাবে। এছাড়া জিও থেকে অন্য নেটওয়ার্কের জন্য় ১ হাজার মিনিট পাওয়া যাবে।

 

নোট: জিও মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo