এটি জিওর এখনও অব্দি সবথেকে সস্তা প্ল্যান, দাম মাত্র Rs. 19

এটি জিওর এখনও অব্দি সবথেকে সস্তা প্ল্যান, দাম মাত্র Rs. 19
HIGHLIGHTS

প্রথম দিকে জিওর সব পরিষেবাই ফ্রি ছিল কিন্তু 31 মে 2017 থেকে জিওর পরিষেবা ব্যবহার করতে হলে টাকা দিতে হচ্ছে

রিলায়েন্স জিও গত বছর সেপ্টেম্বর মাস থেকে ভারতীয় টেলিকম বাজারে আত্মপ্রকাশ করেছে তাদের 4G পরিষেবা নিয়ে। আর এসে থেকেই বাকি টেলিক প্রতিযোগীদের মুস্কিলে ফেলে রেখেছে জিও। প্রথম দিকে তারা তাদের সমস্ত পরিষেবাই একদম বিনামূল্যে দিত তবে ট্রাইয়ের নির্দেশের পরে জিও 31 মে 2017 থেকে ফ্রি পরিষেবা বন্ধ করে দিয়েছে। এখন জিওর গ্রাহকদের এই পরিষেবার সুবিধা পেতে হলে টাকা দিতে হচ্ছে।

গ্রাহকদের সন্তুষ্ট রাখার জন্য জিও তাই এবার বাজারে বেস কিছু সস্তা প্ল্যান নিয়ে হাজির হয়েছে। তার মধ্যে আজ আমরা আপনাদের একটি প্ল্যানের কথা বলব। আজ আমরা আপনাদের যে প্ল্যানটির কথা বলব সেটির দাম মাত্র Rs. 19 আর এতে আনলিমিটেড কল (STD আর লোকাল), রোমিং ফ্রি কলিং, লোকাল আর STD SMS ফ্রি এর মতন সুবিধা পাওয়া যাবে। এর সঙ্গে এই অফারে 200MB 4G ডাটাও পাওয়া যাবে। এই ডাটা শুধু প্রাইম ইউজার্সদের জন্য পাওয়া যাবে।

আপনাদের নিশ্চয়ই মনে আছে যে জিও যেদিন থেকে তাদের 4G পরিষেবা নিয়ে ভারতে হাজির হয়েছে ভারতীয় টেলিকম বাজারের ছবিতাই জেন অনেক বদলে গেছে। আর অন্যান্য টেলিকম কোম্পানি গুলি মুস্কিলে পরে গেছে। তবে পিছিয়ে নেই তারাও, তারাও একের পর এক নতুন সব অফার এনে বাজার মাতিয়ে রাখার চেস্তায় আছে। 

আরও ভাল ডিলস এখানে দেখুন  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo