মাত্র ৩৯৯ টাকায় শুরু Jio Postpaid প্ল্যান, ফ্রি মিলবে Netflix, Amazon Prime, Disney Plus Hotstar সাবস্ক্রিপশন

মাত্র ৩৯৯ টাকায় শুরু Jio Postpaid প্ল্যান, ফ্রি মিলবে Netflix, Amazon Prime, Disney Plus Hotstar সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Jio Postpaid Plus প্ল্যানে গ্রাহকরা পাবেন বিনামূল্যে Netflix, Amazon Prime and Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন

Reliance Jio নতুন 5 পোস্টপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানের দাম মাত্র 399 টাকা থেকে শুরু হচ্ছে

Jio তার নতুন প্ল্যানগুলি Jio Postpaid Plus ও Postpaid Dhan Dhana dhan অফার নামে ঘোষনা করেছে

টেলিকম বাজারে প্রিপেড পরিষেবার পর এবার পোস্টপেড ক্ষেত্রেও ধামাক করতে এসে গেল দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা Reliance Jio। 'ওয়ার্ক ফ্রম হোম' প্ল্যান হোক বা IPL 2020 অফার প্ল্যান, ইন্টারনেটের প্রসঙ্গে রিলায়েন্স Jio-র নাম সর্বদাই শীর্ষে। ভোডাফোন, আইডিয়া, এয়ারটেল সবাইকে পিছনে ফেলে এবার পোস্টপেড প্ল্যানের ঘোষনা করল Jio। এর পাশাপাশি এই প্ল্যানে গ্রাহকরা পাবেন বিনামূল্যে Netflix, Amazon Prime and Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশন।

Reliance Jio নতুন ৫টি পোস্টপেড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানের দাম মাত্র ৩৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। সংস্থার তরফে এই একগুচ্ছ প্ল্যানগুলিতে আকর্ষনীয় সমস্ত সুবিধার পাশাপাশি আনলিমিটেড কল, OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দেওয়া হবে বলে জানিয়েছে। সংস্থা তার এই নতুন প্ল্যানগুলি Jio Postpaid Plus ও Postpaid Dhan Dhana dhan অফার নামে ঘোষনা করেছে। তবে আসুন জেনে নি কী কী সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানগুলিতে…

Jio 399 Postpaid Plan

জিও ৩৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা 75GB ডেটা সহ আনলিমিটেড কলিং এবং মেসেজিং এর সুবিধা পাবেন। পাশাপাশি এতে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং ডিজনি প্লাস ইটস্টার VIP সাবস্ক্রিপশন পাবে। এটি 200GB ডেটা রোলওভার করতে সক্ষম হবে।

Jio 599 Postpaid Plan

এই প্ল্যানে 100GB ডেটা সহ আনলিমিটেড কলিং এবং মেসেজিং এর সুবিধা পাওয়া যাবে। এছাড়া নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং ডিজনি প্লাস হটস্টার ভিআইপি-র সাবস্ক্রিপশন পাবে। এটি 200GB ডেটা রোলওভার করতে সক্ষম হবে এবং ফ্যামিলি প্ল্যান অতিরিক্ত একটি সিম কার্ড পাবে।

Jio 799 Postpaid Plan

এই প্ল্যানে, 150GB ডেটা সহ আনলিমিটেড কলিং এবং মেসেজিং এর সুবিধা। এছাড়া এটি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং ডিজনি প্লাস হটস্টার ভিআইপি-র সাবস্ক্রিপশন পাবে। এটি 200GB ডেটা রোলওভার করতে পারবেন। একটি ফ্যামিলি প্ল্যানে দুটি সিম কার্ড পাওয়া যাবে।

Jio 999 Postpaid Plan

জিও-র এই 200GB ডেটার সাথে আনলিমিডেট কলিং এবং মেসেজিংয়ের সুবিধা পাওয়া যাবে। এর পাশাপাশি গ্রাহকরা নেটফ্লিক্সস, অ্যামাজন প্রাইম ভিডিও এবং ডিজনি প্লাস হটস্টার ভিআইপি-র সাবস্ক্রিপশন পাবে। এছাড়া প্ল্যানে থাকছে 500GB ডেটা রোলওভার করতে পারবেন। এই ফ্যামিলি প্ল্যানে তিনটি সিম কার্ড পাওয়া যাবে।

Jio 1,499 Postpaid Plan

জিও-র এই প্ল্যানে 300GB ডেটা সহ আনলিমিডেট কলিং এবং মেসেজিং এর সুবিধা পাওয়া যাবে। এছাড়া এটিতে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং ডিজনি প্লাস হটস্টার ভিআইপি-র সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়া 500GB ডেটা রোলওভার করা যাবে। এই প্ল্যানের আওতায় মার্কিন যুক্তরাষ্ট্র ও আরব আমিরাতে আনলিমিটেড ডেটা এবং কলিং যাবে।

 

নোট: জিও মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo