প্রতিদিন 3 জিবি ডেটা সঙ্গে ফ্রি কলিং, Jio, Airtel এবং Vodafone এর 350 টাকার কমে দুর্দান্ত প্ল্যান

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 01 Sep 2021
HIGHLIGHTS
  • Jio, Airtel, Vodafone এর প্রতিদিনের 3 জিবি ডেটা সহ সবচেয়ে সস্তা প্ল্যান

  • প্রতিদিন 3 জিবি ডেটা সহ ভোডাফোনের সবচেয়ে সস্তা প্ল্যানের দাম 398 টাকা

  • 349 টাকার Jio প্রিপেইড প্ল্যানের মেয়াদ 28 দিন

প্রতিদিন 3 জিবি ডেটা সঙ্গে ফ্রি কলিং, Jio, Airtel এবং Vodafone এর 350 টাকার কমে দুর্দান্ত প্ল্যান
প্রতিদিন 3 জিবি ডেটা সঙ্গে ফ্রি কলিং, Jio, Airtel এবং Vodafone এর 350 টাকার কমে দুর্দান্ত প্ল্যান

রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোনের মতো টেলিকম সংস্থার মধ্যে সস্তা প্ল্যান নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই চলছে। তিনটি কোম্পানির কাছে প্রায় সব বাজেটের রিচার্জ প্ল্যান রয়েছে। কিন্তু অনেক সময় গ্রাহকরা বুঝতে পারে না কোন প্লান নিতে হবে। এমন পরিস্থিতিতে, আজ আমরা আপনাকে তিনটি কোম্পানির প্রতিদিনের 3 জিবি ডেটা সহ সবচেয়ে সস্তা প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি। এর সাহায্যে আপনি জানতে পারবেন কোন কোম্পানির প্ল্যানে বেশি সুবিধা পাওয়া যাবে।

Vodafone Idea (Vi) 398 টাকার প্ল্যান

প্রতিদিন 3 জিবি ডেটা সহ ভোডাফোনের সবচেয়ে সস্তা প্ল্যানের দাম 398 টাকা। এই প্ল্যানে গ্রাহকরা 28 দিনের ভ্যালিডিটি পাবেন। সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং 100 SMS পাওয়া যায়। এছাড়া Binge All Night, Weekend Data Rollover এবং Vi Movies & TV VIP- এ অ্যাক্সেস দেওয়া হয়।

Airtel 398 টাকার প্ল্যান

ভোডাফোন-আইডিয়ার মতো এয়ারটেলের কাছেও রয়েছে 398 টাকার প্ল্যান। এতে, গ্রাহকরা 28 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন 3 জিবি ডেটা (মোট 84 জিবি) পান। এতে, সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং 100 SMS পাওয়া যায়। এ ছাড়া প্রাইম ভিডিও মোবাইল এডিশন ফ্রি ট্রায়াল, এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম, ফ্রি হেলোটিউনস এবং উইঙ্ক মিউজিক এর ফ্রি অ্যাক্সেস পাওয়া যায়।

Jio 349 টাকার প্ল্যান

349 টাকার Jio প্রিপেইড প্ল্যানের মেয়াদ 28 দিন। এই প্ল্যানে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যায়। অর্থাৎ এই প্ল্যানে মোট 84 জিবি ডেটা সুবিধা পাওয়া যাবে। প্রতিদিন পাওয়া এই ডেটা শেষ হওয়ার পর স্পিড কমে 64Kbps হয় যাবে। প্ল্যানে গ্রাহকরা সারা দেশে লোকাল এবং এসটিডি কল করার সুবিধা বিনামূল্যে পাবেন। এর পাশাপাশি প্রতিদিন 100 এসএমএসও ফ্রি থাকছে। Jio-র এই প্ল্যানে জিও অ্যাপসের সাবস্ক্রিপশনও দেওয়া হচ্ছে।

Web Title: Jio Airtel Vodafone Cheapest Prepaid plan with 3GB daily data
Tags:
Reliance Jio Airtel Vodafone idea recharge plan 3GB per day plan Jio 349 plan Airtel 398 plan Vodafone idea 398 plan প্রিপেইড প্ল্যান টেলিকম রিলায়েন্স জিও এয়ারটেল ভোডাফোন আইডিয়া
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status