জিও-র দুর্দান্ত রিচার্জ প্ল্যান, মিলবে ১১২ জিবি এবং Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন ফ্রি

জিও-র দুর্দান্ত রিচার্জ প্ল্যান, মিলবে ১১২ জিবি এবং Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন ফ্রি
HIGHLIGHTS

Reliance Jio তার প্রিপেড গ্রাহকদের জন্য দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির হয়েছে

Jio নতুন ৫৯৮ টাকার প্ল্যান নিয়ে এসছে বাজারে

Jio 598 প্ল্যানে Disney+ Hotstar এর VIP-র এক বছরের সাবস্ক্রিপশনও পাবেন গ্রাহকরা

IPL 2020 ১৯ সেপ্টেম্বর থেকে জোর কদমে শুরু হয়েছে। টি চলবে ১০ নভেম্বর ফাইনাল পর্যন্ত। কিন্তু এই পরিস্থিতিতে মাঠে গিয়ে খেলা দেখার কোনও সুযোগই নেই। সবটাই দেখতে হবে টিভিতে বা মোবাইলে। ক্রিকেট প্রেমিদের মাথায় রেখে দেশের সবচেয়ে বড় টেলিকম সংস্থা Reliance Jio তার প্রিপেড গ্রাহকদের জন্য দুর্দান্ত প্ল্যান নিয়ে হাজির হয়েছে। সংস্থা তার নতুন ৫৯৮ টাকার প্ল্যান নিয়ে এসছে। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন ২ জিবি হাই-স্পিড ডেটা প্রতিদিন। পাশাপাশি গ্রাহকদের মিলবে Disney+ Hotstar VIP-এর সাবস্ক্রিপশন একেবারে বিনামূল্যে!

Jio 598 টাকার প্ল্যান

জিওর ৫৯৮ টাকার ক্রিকেট প্ল্যানে থাকছে আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা, সাথে জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ২,০০০ মিনিট। এছাড়া ক্রিকেট দেখার ও ইন্টারনেটের জন্য প্রতিদিন মিলবে ২ জিবি ডেটা যা মাসে মোট হয়ে ১১২ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস। পাশাপাশি Disney+ Hotstar এর VIP-র এক বছরের সাবস্ক্রিপশনও পাবেন গ্রাহকরা। এছাড়া গ্রাহকরা Jio Apps এর ফ্রি এক্সেসও পাবেন।

ক্রিকেট প্রেমিদের কথা মাথায় রেখে বাজারে নতুন ৫টি প্ল্যান নিয়ে হাজির হয়েছে জিও। এই রিচার্জগুলি করলে ক্রিকেট প্রেমীরা নিজেদের বাড়িতে বসে বিনামূল্যে দেখতে পাবেন IPL। এর মধ্য়ে ৪০১ টাকা, ৪৯৯ টাকা, ৫৯৮ টাকা, ৭৭৭ টাকা ও ২৫৯৯ টাকার প্ল্যান রয়েছে।

Jio Cricket Plan নিয়ে হাজির সংস্থা। এই প্ল্যান ডেটা, ভয়েস কলিং এর সাথে ১ বছরের জন্য Disney+ Hotstar-এর VIP সাবস্ক্রিপশন। এর পাশাপাশি ক্রিকেটপ্রেমীরা ফ্রি লাইভ ম্যাচ দেখতে পারেন।

Digit.in
Logo
Digit.in
Logo