Reliance Jio-র সবথেকে সস্তা ডেটা ভাউচার, দাম শুরু 11 টাকা থেকে, 12GB পর্যন্ত হাই স্পিড ডেটা

Reliance Jio-র সবথেকে সস্তা ডেটা ভাউচার, দাম শুরু 11 টাকা থেকে, 12GB পর্যন্ত হাই স্পিড ডেটা
HIGHLIGHTS

Jio-র কাছে কম দামের 4G Jio Data Voucher রয়েছে যা গ্রাহকদের অতিরিক্ত ডেটার প্রয়োজনীয়তা পূরণ করে

11 টাকার Jio ডেটা ভাউচার প্ল্যানে 1GB ডেটা দেওয়া হবে

জিওর 51 টাকার ডেটা ভাউচারে মোট 6GB ডেটা দেওয়া হচ্ছে

Reliance Jio সম্প্রতি 2,397 টাকার দামে নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছিল। এই প্রিপেইড প্ল্যান কোনও দৈনিক সীমা ছাড়াই 365GB ডেটা অফার করে। তবে যদি আপনার কাছে এমন প্রিপেইড প্ল্যান থাকে যা ডেলি লিমিটের সাথে আসে এবং আপনার ডেটা শেষ হয় গেলে কী করবেন? Jio-র কাছে কম দামের 4G Jio Data Voucher রয়েছে যা গ্রাহকদের অতিরিক্ত ডেটার প্রয়োজনীয়তা পূরণ করে। আসুন জেনে নেওয়া যাক জিও-র এই 4 ডেটা ভাউচার সম্পর্কে…

11 টাকার জিও ডেটা ভাউচার

11 টাকার Jio ডেটা ভাউচার প্ল্যানের বৈধতা আপনার ফোনে প্রিপেইড প্ল্যানের মতোই রয়েছে। এই প্ল্যানে 1GB ডেটা দেওয়া হবে। তবে এই ডেটা শেষ হওয়ার পরে, কম স্পিডে আর কোনও ডেটা দেওয়া হবে না।

21 টাকার জিও ডেটা ভাউচার

Jio-র 21 টাকার জিও ডেটা ভাউচারে সংস্থা 2GB ডেটা অফার করছে। এই প্ল্যানে মোট 2GB ডেটা শেষ হওয়ার পরে স্পিড কমে 64Kbps হয় যাবে। প্ল্যানের ভ্যালিডিটি বর্তমান প্ল্যানের মতোই থাকবে।

51 টাকার জিও ডেটা ভাউচার

জিওর 51 টাকার ডেটা ভাউচারে মোট 6GB ডেটা দেওয়া হচ্ছে। এই প্ল্যানে উপলব্ধ ডেটা শেষ হওয়ার পরে, স্পিড কমে 64Kbps হয় যাবে। প্ল্যানে বৈধতা ফোনে বর্তমান প্রিপেইড প্ল্যানের সমান।

101 টাকার জিও ডেটা ভাউচার

Jio 101 টাকার ডেটা ভাউচারে গ্রাহকরা মোট 12GB ডেটা পাবেন। 12GB ডেটা শেষ হয়ে যাওয়ার পরে, স্পিড কমে 64Kbps থাকবে। এই প্ল্যানের বৈধতা গ্রাহকের বর্তমান প্রিপেইড প্ল্যানের সমান।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo