Install App Install App

Pakistan VS New Zealand T20 World Cup Match: কীভাবে এবং কোথায় দেখবেন বিনামূল্যে Live Match

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 26 Oct 2021
HIGHLIGHTS
  • ICC Men’s T20 WorldCup শুরু হয়েছে এই রবিবার থেকে

  • ডিজনি প্লাস হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে এক্কেবারে লাইভ দেখতে পাবেন এই ম্যাচ

  • স্টার স্পোটসের সমস্ত রিজিওনাল চ্যানেলে এই ম্যাচের চলবে সরাসরি টেলিকাস্ট

Pakistan VS New Zealand T20 World Cup Match: কীভাবে এবং কোথায় দেখবেন বিনামূল্যে Live Match
Pakistan VS New Zealand T20 World Cup Match: কীভাবে এবং কোথায় দেখবেন বিনামূল্যে Live Match

রবিবার ভারতের বিপক্ষে ঐতিহাসিক জয়ের পর আজ টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে (T20 World Cup Match) নিউজিল্যান্ডের মুখোমুখি হবে পাকিস্তান। আজ শারজায় এই দুই দলের মধ্যে কঠিন ম্যাচের সম্ভাবনা রয়েছে। আমরা আপনাকে বলে দি যে আপনি সন্ধ্যা 7:30PM থেকে লাইভ স্ট্রিমিংয়ের সময় ভারতে এই ম্যাচটি দেখতে পারেন। আপনি আপনার বাড়িতে বসে এই ম্যাচটি কীভাবে দেখতে পারেন বা আপনি আপনার মোবাইল ফোনে এই T20 World Cup Match এর উপভোগ করতে চান তবে আপনাকে Disney + hotstar এর সাবস্ক্রাইব করতে হবে, আপনি সবচেয়ে কম দামের সাবস্ক্রিপশনও নিতে পারেন, যার পরে আপনি সমস্ত World Cup T20 matches দেখতে পারবেন আপনার ফোনে, তাও আবার ফ্রি।

এছাড়া আপনি Disney + hotstar সাবস্ক্রিপশন অফার করে এমন কোনও রিচার্জ প্ল্যানও নিতে পারেন। আসুন জেনে নেওয়া যাক কোন প্ল্যানে বিনামূল্যে আপনি Pak VS NZ এর লাইভ ম্যাচ দেখতে পারবেন।

2021 সালের ICC মেনস T20 ওয়াল্ড কাপ ম্যাচ শুরু হয়ে গেছে। আমার- আপনার মতন সারা দেশ এই ম্যাচ নিয়ে প্রচন্ড উত্তেজিত। আপনি চাইলে লাইভ টেলিভিশন এবং OTT প্ল্যাটফর্মে গোটা ম্যাচ উপভোগ করতে পারবেন। এই ক্রিকেট টুর্নামেন্ট রবিবার থেকে ওমানে শুরু হয়েছে। প্রসঙ্গত ওমানও Super 12 লিস্টে নাম লেখানোর জন্য বাংলাদেশ , আয়ারল্যান্ড ,নামিবিয়া, নেদারল্যান্ডের মতন অনেক দেশের সাথে প্রতিযোগীতায় নেমেছে।

ICC Men’s T20 WorldCup ম্যাচের ফাইনাল হবে 14 নভেম্বর । মোট 45 টি 20-20 ম্যাচ খেলা হবে 16 টি অংশগ্রহণকারী দেশের মধ্যে। খেলা চলবে আবু ধাবি, দুবাই, মাসকট এবং সারজাহতে।
ওয়ার্মআপ ম্যাচের পাশাপাশি 18 অক্টোবর এবং 20 অক্টোবর রয়েছে দুটি Super 12 ম্যাচ। Super 12 ম্যাচে খেলা হবে মোট 30 টি অ্যাডিশনাল ম্যাচ যেখানে টিমগুলিকে ভাগ করা হবে দুটি গ্রুপে। ICC T20 Men’s WorldCup Super 12 শুরু হবে অক্টোবর 23 থেকে এবং চলবে নভেম্বর 8 পর্যন্ত।

ICC Men’s T20 WorldCup অনলাইন কীভাবে দেখবেন-

OTT প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে ICC Men’s T20 WorldCup ম্যাচের লাইভ স্ট্রিমিং হচ্ছে। সাধারণত ওয়াল্ডকাপের প্রতিটি ম্যাচই শুরু হচ্ছে দুপুর 3:30 থেকে এবং সন্ধ্যা 7:30 থেকে, ইন্ডিয়ান স্ট্যান্ডার্ড টাইম অনুসারে। আপনার যদি ডিজনি প্লাস হটস্টারের সাবস্ক্রিপশন থাকে তবে আপনি কোনো ঝামেলা ছাড়াই ম্যাচ দেখতে পারবেন। প্রসঙ্গত হটস্টার ওয়াল্ড কাপ উপলক্ষ্যে SD কোয়ালিটিতে মাত্র 499 টাকায় একবছরের মোবাইল সাবস্ক্রিপশন অফার করছে। ল্যাপটপ বা টিভিতে ম্যাচ দেখতে গেলে নেওয়া যেতে পারে 899 টাকার সাবস্ক্রিপশন।

এছাড়াও প্রতিটি T20 ম্যাচ স্টার টিভির প্রতিটি চ্যানেলে সম্প্রচার করা হচ্ছে। যার মধ্যে রয়েছে স্টার স্পোর্টসের মতন চ্যানেল। যেসমস্ত লোকাল ল্যাঙ্গুয়েজ চ্যানেলে লোকাল ভাষার কমেন্টারিতে ICC Men’s T20 WorldCup ম্যাচ দেখা যাবে তা হল- স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস তামিল, স্টার স্পোর্টস তেলেগু, স্টার স্পোর্টস কান্নাড়া, স্টার স্পোর্টস বাংলা।

ইউজার চাইলে ডিজনি প্লাস হটস্টার অ্যাপের সেটিংসের ল্যাঙ্গুয়েজ অপশন থেকে পছন্দের ভাষা সিলেক্ট করে সেই ভাষায় ম্যাচ কমেন্টারি শুনতে পারেন।

Web Title: How to Watch T20 World Cup 2021 in India, Pakistan, USA, UK, Australia, Canada, Singapore
Tags:
t20 world cup 2021 how to watch online india live stream schedule usa uk pakistan australia cricket twenty20 t20 world cup 2021 icc uae oman bangladesh ireland namibia netherlands papua new guinea scotland sri lanka afghanistan australia england new zeala
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status