Disney + Hostar এর সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান, প্রতিদিন মিলবে 3 জিবি ডেটা এবং কলিং

Disney + Hostar এর সবচেয়ে সস্তা প্রিপেইড প্ল্যান, প্রতিদিন মিলবে 3 জিবি ডেটা এবং কলিং
HIGHLIGHTS

ICC Men's T20 World Cup 15 অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে, যা চলবে 15 নভেম্বর পর্যন্ত

Jio, Vi এবং Airtel-এর সবচেয়ে সস্তা প্ল্যান যা Disney + Hostar-এর সাবস্ক্রিপশন এর সাথে আসে

Reliance Jio-র 499 টাকার এই প্ল্যান 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে

ICC Men's T20 World Cup 15 অক্টোবর থেকে শুরু হয়ে গিয়েছে, যা চলবে 15 নভেম্বর পর্যন্ত। এই ক্রিকেট ম্যাচগুলি Disney+ Hotstar মোবাইল অ্যাপে লাইভ করা হচ্ছে। এছাড়াও, এই অ্যাপে প্রচুর সিনেমা এবং টিভি শো দেখা যায়। এখানে আমরা আপনাকে Jio, Vi এবং Airtel-এর সবচেয়ে সস্তা প্ল্যান সম্পর্কে বলছি যা Disney + Hostar-এর সাবস্ক্রিপশন এর সাথে আসে।

Jio-এর 499 টাকার প্ল্যান:

Reliance Jio-এর এই প্ল্যান 28 দিনের ভ্যালিডিটির সাথে আসে। এতে প্রতিদিন 3 জিবি ডেটা + 6 জিবি অতিরিক্ত ডেটা পাওয়া যাচ্ছে। এভাবে মোট ডেটা 90GB হবে। এতে 1 বছরের জন্য Disney + Hostar এবং Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করা হয়, সাথে রয়েছে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 SMS।

Vi 501 টাকার প্ল্যান:

Disney + Hostar-এর সাথে Vodafone-Idea-এর সবচেয়ে সস্তা প্ল্যান হল 501 টাকা। এতে 28 দিনের জন্য প্রতিদিন 3 জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং 100 SMS পাওয়া যাচ্ছে। এছাড়াও, উইকএন্ড ডেটা রোলওভার, বিঞ্জ অল নাইট এবং Vi Movies & TV VIP  অ্যাক্সেস পাওয়া যায়।

Airtel 499 টাকার প্ল্যান:

এই প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 3 জিবি ডেটা পাওয়া যায়। এভাবে মোট ডেটা 84GB মিলবে। এতে, কলিং এবং প্রতিদিন 100 এসএমএস সহ 1 বছরের জন্য Disney + Hostar সাবস্ক্রিপশন অফার করা হয়। এছাড়াও Prime Mobile এডিশন, ফ্রি হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিক মেম্বারশিপ দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo