Jio vs Airtel vs Vi: ২০ টাকার কমে প্রিপেইড প্ল্যানে মিলবে আনলিমিটেড কলিং, ডেটা সুবিধা

Jio vs Airtel vs Vi: ২০ টাকার কমে প্রিপেইড প্ল্যানে মিলবে আনলিমিটেড কলিং, ডেটা সুবিধা
HIGHLIGHTS

20 টাকারও কম দামে Jio, Airtel এবং Vi (Vodafone Idea) এর বেশ কিছু প্ল্যান রয়েছে

Jio-র রিচার্জ প্ল্যানগুলি মধ্যে এটি সবচেয়ে সস্তা রিচার্জ প্যাক। গ্রাহকরা Jio থেকে Jio ফ্রি তে কথা বলার সুযোগ পাবেন

এয়ারটেলের সবচেয়ে সস্তা প্রি-পেইড রিচার্জ প্ল্যান। 19 টাকার এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা মোট 200MB ডেটা

Jio, Airtel এবং Vodafone-idea টেলিকম সংস্থাগুলি তাদের গ্রাহককে আকৃষ্ট করতে একের পর এক সস্তা রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হচ্ছে। সংস্থাগুলি কম দামের এই সমস্ত প্ল্যানে প্রচুর ডেটা এবং কলিংয়ের সুবিধা দেয়। আপনার যদি লম্বা মেয়াদের ডেটা প্যাক শেষ হয়ে গিয়ে থাকে তবে এই কম দামি এবং কম ভ্যালিডিটির এই প্রি-পেইড প্ল্যানগুলি। আপনি যদি 20 টাকারও কম দামে কোনও প্ল্যান খুঁজছেন তবে আমরা তিনটি সংস্থার Jio, Airtel এবং Vi (Vodafone Idea) এর বেশ কিছু প্ল্যান সম্পর্কে বলব। আসুন দেখে নেওয়া যাক সেই প্ল্যানগুলি সম্পর্কেই বিস্তারিত ভাবে….

Jio Prepaid Plan 11 টাকার

Jio-র রিচার্জ প্ল্যানগুলি মধ্যে এটি সবচেয়ে সস্তা রিচার্জ প্যাক। এই প্রি-পেইড প্যাকে গ্রাহকরা পাবেন মোট 800MB ডেটা। এছাড়া অন্যান্য নেটওয়ার্কে কথা বলার জন্য ফ্রি 75 মিনিট। পাশাপাশি গ্রাহকরা Jio থেকে Jio ফ্রি তে কথা বলার সুযোগ পাবেন। তবে বলে দি যে এই প্রি-পেইড প্যাকে গ্রাহকরা জিও অ্যাপের সাবস্ক্রিপশন পাবেন না।

Airtel Prepaid Plan 19 টাকার

এটি এয়ারটেলের সবচেয়ে সস্তা প্রি-পেইড রিচার্জ প্ল্যান। 19 টাকার এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা মোট 200MB ডেটা। এছাড়াও, ব্যবহারকারীরা যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করার সুবিধা পাবেন। এই প্ল্যানের ভ্যালিডিটি 2 দিনের। তবে বলে দি যে Airtel এর এই 19 টাকার প্রি-পেইড প্ল্যানে গ্রাহকরা কোনও ফ্রি SMS বা Airtel App ব্যবহার করার সুবিধা পাবেন না।

Vi (Vodafone-idea) Prepaid Plan 19 টাকার

Vi বা ভোডাফোন-আইডিয়া গ্রাহকরা 19 টাকার প্ল্যানে 200MB ডেটা অফার করে। এছাড়া গ্রাহকরা পাবেন এই প্ল্যানে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা। তবে এই রিচার্জ প্যাকে Vi গ্রাহকরা কোনও প্রিমিয়াম অ্যাপ, ফ্রি SMS এর সুবিধা পাবেন না। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি মাত্র 2 দিনের জন্য। 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo