মাত্র 16 টাকা থেকে শুরু BSNL এর দুর্দান্ত 4G প্ল্যান, মিলবে ডেটা এবং কলিং

মাত্র 16 টাকা থেকে শুরু BSNL এর দুর্দান্ত 4G প্ল্যান, মিলবে ডেটা এবং কলিং
HIGHLIGHTS

BSNL এর সবচেয়ে সস্তা দামের 4G ডেটা ভাউচার 16 টাকায় বাজারে আসে

BSNL গ্রাহকদের জন্য বেশ সস্তা দামে প্রিপেইড প্ল্যান অফার করে

100 টাকার কমে BSNL- এর STV_97 নামে 97 টাকার প্ল্যানও রয়েছে

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তার ব্যবহারকারীদের অনেক প্রিপেইড প্ল্যান অফার করে। এর পাশাপাশি, BSNL গ্রাহকদের বেশ কয়েকটি প্রিপেইড 4G ডেটা ভাউচারও অফার করে যাতে তারা হাই-স্পিড ইন্টারনেটের সাথে কানেক্টেড থাকে। BSNL গ্রাহকদের জন্য বেশ সস্তা দামে প্রিপেইড প্ল্যান অফার করে।

আজ আমরা আপনাকে এই 4G ডেটা ভাউচার সম্পর্কে বলছি যা খুব সস্তা এবং প্রচুর ডেটা নিয়ে আসে। এটা নিশ্চিত যে, এই ভাউচারগুলি খুব সস্তা দামের। আসুন দেখে নেওয়া যাক এই ভাউচারগুলোর দাম।

BSNL এর সবচেয়ে সস্তা দামের 4G ডেটা ভাউচার 16 টাকায় বাজারে আসে। 'মিনি_16' নামে পরিচিত, এই প্ল্যানের সাথে গ্রাহকদের এক দিনের জন্য 2GB ডেটা দেওয়া হয়। বলে দি যে যদি ডেটা সময়সীমার মধ্যে ব্যবহার না করা হয়, তাহলে এটি শেষ হয়ে যাবে।

BSNL- এর দ্বিতীয় প্ল্যান 56 টাকা, যাকে কোম্পানি 'C_DATA56' বলে। এই ভাউচারটি 10 ​​দিনের ভ্যালিডিটি সহ আসে এবং গ্রাহকদের জিংয়ের বিনামূল্যে সাবস্ক্রিপশন সহ 10GB ডেটা অফার করে।

তারপর 75 টাকা এবং 94 টাকার দুটি স্পেশাল ট্যারিফ ভাউচার রয়েছে। এই দুটি ভাউচারই বেশি ভ্যালিডিটির সাথে আসে। 75 টাকার BSNL 4G ডেটা ভাউচার 50 দিনের ভ্যালিডিটি সহ আসে। 75 টাকার প্ল্যানে 2GB ফ্রি ডেটা পাওয়া যায় যা 50 দিনের মধ্যে ব্যবহার করা যাবে, পাশাপাশি প্ল্যানে 100 মিনিটের ফ্রি ভয়েস কলিং অফার করা হয়।

BSNL এর 94 টাকার ভাউচার 75 দিনের ভ্যালিডিটি সহ আসে। এটি ইউজারদের 3GB ডেটা অফার করে যা 75 দিনের মধ্যে ব্যবহার করা হয়, সাথে 100 মিনিটের বিনামূল্যে ভয়েস কলিংয়ের।

BSNL- এর STV_97 নামে 97 টাকার প্ল্যানও রয়েছে। এই ভাউচারটি শুধুমাত্র 18 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং লোকধুম সামগ্রী সহ আসে এবং 2GB দৈনিক ডেটা সহ 100 SMS/দিন অফার করে। এছাড়া,ইউজাররা BSNL এর 98 টাকার ভাউচারও দেখতে পারেন, যা 22 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং ইউজারদের প্রতিদিন 2GB ডেটা অফার করে

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo