BSNL-এর টপ 5 প্রিপেইড প্ল্যান, 420GB পর্যন্ত ডেটা সহ বিনামূল্যে কলিং

BSNL-এর টপ 5 প্রিপেইড প্ল্যান, 420GB পর্যন্ত ডেটা সহ বিনামূল্যে কলিং
HIGHLIGHTS

BSNL-এর অল-ইন-ওয়ান প্ল্যানগুলির একটি দীর্ঘ তালিকা রয়েছে

BSNL-এর এই প্ল্যানগুলিতে আপনি 84 দিন পর্যন্ত ভ্যালিডিটি এবং 420GB পর্যন্ত ডেটা পাবেন

BSNL-এর এই প্ল্যানে মোট 50 জিবি ডেটা অফার করা হয়

সরকারী টেলিকম কোম্পানি BSNL তার All-In-One প্রিপেইড প্ল্যানের সাথে প্রাইভেট কোম্পানিদের করা প্রতিযোগিতা দিচ্ছে। BSNL-এর অল-ইন-ওয়ান প্ল্যানগুলির একটি দীর্ঘ তালিকা রয়েছে, তবে এখানে আমরা আপনাকে টপ 5 সম্পর্কে বলতে যাচ্ছি। BSNL-এর এই প্ল্যানগুলিতে আপনি 84 দিন পর্যন্ত ভ্যালিডিটি এবং 420GB পর্যন্ত ডেটা পাবেন। শুধু তাই নয়, কোম্পানি এই প্ল্যানগুলিতে আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি অনেক অতিরিক্ত সুবিধাও দিচ্ছে। চলুন জেনে নেই বিস্তারিত।

BSNL 247 টাকার প্ল্যান

কোম্পানির এই প্ল্যানটি হল একটি স্পেশাল ট্যারিফ ভাউচার (STV)। 30 দিনের ভ্যালিডিটির সাথে আসা এই প্ল্যানে, কোম্পানি সারা দেশে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 ফ্রি SMS দিচ্ছে। ইন্টারনেট ইউজারদের জন্য এই প্ল্যানে মোট 50 জিবি ডেটা অফার করা হয়। প্ল্যানে উপলব্ধ অতিরিক্ত সুবিধার মধ্যে রয়েছে Eros Now এবং BSNL Tunes-এ বিনামূল্যে অ্যাক্সেস।

BSNL 298 টাকার প্ল্যান

BSNL এর STV_298 প্ল্যান 56 দিনের ভ্যালিডিটি অফার করে। এই প্ল্যানে যা প্রতিদিন 100টি বিনামূল্যে SMS দেয়, এছাড়াও আপনি আনলিমিটেড কলিং সুবিধা পাবেন। এই প্ল্যানের গ্রাহকরা ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 1GB ডেটা পাবেন। এই প্ল্যানেও কোম্পানি Eros Now-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন দিচ্ছে।

BSNL 429 টাকার প্ল্যান

81 দিনের ভ্যালিডিটির সাথে আসা এই প্ল্যানে আপনি প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। ডেটা লিমিট শেষ হওয়ার পরে, প্ল্যানে পাওয়া স্পিড কমে 40Kbps হয় যাবে। প্রতিদিন 100 বিনামূল্যে SMS অফার করা এই প্ল্যানে আপনি সারা দেশে সমস্ত নেটওয়ার্কের জন্য আনলিমিটেড কলিংও পাবেন। এই প্ল্যানে, সংস্থা Zing এবং বিএসএনএল টিউনসের বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করছে।

BSNL 599 টাকার প্ল্যান

BSNL-এর এই প্ল্যানটি বাড়ি থেকে কাজ করা ইউজারদের জন্য দারুণ। এই প্ল্যানে কোম্পানি প্রতিদিন 5 জিবি ডেটা অফার করে। 84 দিনের ভ্যালিডিটির সাথে আসা এই প্ল্যানে পাওয়া মোট ডেটা 420 জিবি হয়ে যাবে। বিশেষ ব্যাপার হল এই প্ল্যানে কোম্পানি রাত 12টা থেকে ভোর 5টা পর্যন্ত আনলিমিটেড ফ্রি নাইট ডেটা দিচ্ছে। এছাড়াও আপনি প্ল্যানে আনলিমিটেড কলিং এবং ডেইলি 100 ফ্রি SMS এর সুবিধা পাবেন। প্ল্যানের ইউজারদের কোম্পানি বিনামূল্যে জিং-এর সাবস্ক্রিপশনও দিচ্ছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo