আনলিমিটেড ডেটা এবং কলিং এর জন্য BSNL এর এই প্ল্যান বেস্ট, পিছিয়ে গেল Jio, Vi এবং Airtel

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 15 Sep 2021
HIGHLIGHTS
  • BSNL এর প্ল্যান 398 টাকার, আনলিমিটেড কলিং এবং ডেটা

  • BSNL এর এই প্ল্যানে আপনি 30 দিনের ভ্যালিডিটি সহ আরও অনেক বড় সুবিধা পাবেন

  • BSNL-এর এই প্ল্যান টেক্কা দেবে Jio, Airtel এবং Vodafone

আনলিমিটেড ডেটা এবং কলিং এর জন্য BSNL এর এই প্ল্যান বেস্ট, পিছিয়ে গেল Jio, Vi এবং Airtel
আনলিমিটেড ডেটা এবং কলিং এর জন্য BSNL এর এই প্ল্যান বেস্ট, পিছিয়ে গেল Jio, Vi এবং Airtel

বেসরকারী টেলিকম কোম্পানিদের প্রতিযোগিতায় BSNL এর কিছু প্রিপেইড প্ল্যান বাজারে সবচেয়ে চাহিদার, যা গ্রাহকদের দুর্দান্ত সুবিধা অফার করে। বিএসএনএল এর পোর্টফোলিওতে এমন একটি প্ল্যান রয়েছে, যা সুবিধাগুলির ক্ষেত্রে এয়ারটেল (Airtel), জিও (Jio) এবং ভোডাফোনকে (Vodafone) পিছিয়ে দেয়। BSNL এর এই প্ল্যানে আপনি 30 দিনের ভ্যালিডিটি সহ আরও অনেক বড় সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক সমস্ত ডিটেল...

BSNL এর এই প্ল্যানে সেরা সুবিধা

BSNL এর যে প্ল্যানের কথা আমরা বলছি তা 398 টাকার কেনা যাবে। কোম্পানির এই প্ল্যানের নাম TrulyUnlimitedSTV_398। প্ল্যানে কোম্পানি প্রতিদিন 100 ফ্রি SMS সহ সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা অফার করে। ইন্টারনেট ব্যবহার করার জন্য, প্ল্যানে কোনও লিমিট ছাড়াই ডেটা দেওয়া হচ্ছে। এই প্ল্যান 30 দিনের ভ্যালিডিটি সহ আসে।

Airtel 398 টাকার প্ল্যান

প্রতিদিন 3 জিবি ডেটা এবং 100 বিনামূল্যে এসএমএস অফার করে এয়ারটেল এই প্ল্যানটি 28 দিনের ভ্যালিডিটি সহ আসে। প্ল্যানে সারা দেশে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কল দেওয়া হচ্ছে। প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধাগুলিতে, Amazon Prime Video মোবাইল এডিশন এর একটি বিনামূল্যে ট্রায়াল 30 দিনের জন্য দেওয়া হচ্ছে। এই ছাড়াও, কোম্পানি প্ল্যানের সাবস্ক্রাইবরদের উইঙ্ক মিউজিকের ফ্রি অ্যাক্সেসের সাথে FASTag এর কেনাকাটায় 100 টাকার ক্যাশব্যাক অফার করছে।

Reliance Jio 399 টাকার প্ল্যান

BSNL 398 টাকার STV তুলনায় জিওর এই প্ল্যানে বেশি ভ্যালিডিটি পাওয়া যেত। তবে, আনলিমিটেড ডেটার ক্ষেত্রে, বিএসএনএলের প্ল্যান Jio-কে পিছেয়ে দেয়। জিওর এই প্ল্যানটি 56 দিনের ভ্যালিডিটি নিয়ে আসে। প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা দিচ্ছে কোম্পানি। আনলিমিটেড কলিং অফার করা এই প্ল্যানে আপনি প্রতিদিন 100 ফ্রি SMS পাওয়া যাবে। প্ল্যানে উপলব্ধ অতিরিক্ত সুবিধাগুলির মধ্যে রয়েছে জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন। 

Vodafone-Idea 399 টাকার প্ল্যান

ভোডাফোন-আইডিয়ার এই প্ল্যান 56 দিনের ভ্যালিডিটি নিয়ে আসে। প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা দিচ্ছে কোম্পানি। আনলিমিটেড কলিং এবং প্রতিদিন 100 ফ্রি SMS সুবিধা সহ এই প্ল্যানটি Binge All Night এবং Weekend Data Rollover সুবিধাও দেওয়া হচ্ছে।

Web Title: BSNL stv 398 offer Unlimited data without daily limit and free calling
Tags:
bsnl bsnl recharge vi vi recharge vodafone-idea recharge plan vi binge all night jio airtel best prepaid plan under 400 বিএসএনএল এসটিভি বিএসএনএল প্লান বিএসএনএল প্রিপেইড বিএসএনএল রিচার্জ বিএসএনএল পোস্টপেইড বিএসএনএল নো-ডেলি ডেটা লিমিটেড
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status