425 দিনের ভ্যালিডিটি, প্রতিদিন 3GB ডেটা এবং কলিং, BSNL অফার করছে দুর্দান্ত প্ল্যান

425 দিনের ভ্যালিডিটি, প্রতিদিন 3GB ডেটা এবং কলিং, BSNL অফার করছে দুর্দান্ত প্ল্যান
HIGHLIGHTS

BSNL এর 2,399 টাকার প্ল্যানে 365 দিনের ভ্যালিডিটি ছিল, যা বাড়িয়ে 425 দিন করা হয়েছে

BSNL Plan-এ গ্রাহকরা 425 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 3 জিবি ডেটা এবং কলিং মতো সুবিধা পাবেন।

Jio-র 2399 টাকার প্ল্যানে গ্রাহকরা 365 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন মাত্র 2 জিবি ডেটা পাবেন

সরকারী টেলিকম কোম্পানি BSNL সময়ে সময়ে নতুন প্ল্যান নিয়ে আসছে, সেইসাথে পুরনো প্ল্যানেও ফেরবদল করছে কোম্পানি। সংস্থা কিছু দিন আগেই তার একটি প্ল্যানে পরিবর্তন করেছে। এই প্ল্যানে গ্রাহকরা 425 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 3 জিবি ডেটা এবং কলিং মতো সুবিধা পাবেন। এর পাশাপাশি, যদি দেখা যায়, অন্যান্য টেলিকম কোম্পানি এই প্ল্যানের সামনে পুরোপুরি ফেল। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে…

BSNL এর 425 দিনের প্ল্যান

বিএসএনএলের যে প্ল্যানের কথা আমরা বলছি তার দাম 2,399 টাকা। কোম্পানি এতে 365 দিনের ভ্যালিডিটি অফার করতেন, যা বাড়িয়ে 425 দিন করা হয়েছে। এই প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে বিনামূল্যে কল এবং প্রতিদিন 100 এসএমএস পাঠানো যাবে। এছাড়া রয়েছে আনলিমিটেড গান পরিবর্তনের সাথে Free BSNL Tunes এবং EROS NOW এর কন্টেন্ট দেওয়া হয়। এই প্ল্যানে গ্রাহকরা 425 দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 3 জিবি ডেটা এবং কলিং মতো সুবিধা পাবেন।

তবে পাশাপাশি Jio এবং Vodafone-Idea কোম্পানি এমন প্ল্যান অফার করেছে। এবার আমরা এর তুলনা করব।

Jio-র 2399 টাকার প্ল্যান

রিলায়েন্স জিও 2399 টাকার প্ল্যান অফার করে। তবে, Jio প্ল্যানে কম ভ্যালিডিটি এবং কম ডেটা পাওয়া যাবে। এতে গ্রাহকরা 365 দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন মাত্র 2 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানটি সমস্ত নেটওয়ার্কে বিনামূল্যে কল এবং প্রতিদিন 100 এসএমএস পাঠানোর সুবিধা দেয়। এছাড়াও JioTV, JioCinema, JioNews, JioSecurity, JioCloud এর মতো অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়।

Vi এর 2399 টাকার প্ল্যান

ভোডাফোন-আইডিয়া 2399 টাকার প্ল্যানও অফার করে। এই প্ল্যানে গ্রাহকদের 365 দিনের ভ্যালিডিটি সহ প্রতিদিন 1.5 জিবি ডেটা দেওয়া হচ্ছে। প্ল্যানে আনলিমিটেড কলিং এবং 100 এসএমএস পাওয়া যাবে। শুধু তাই নয়, গ্রাহকদের 1 বছরের জন্য ZEE5 এর প্রিমিয়াম সাবস্ক্রিপশন, উইকএন্ড ডেটা রোলওভার, ফ্রি নাইট ডেটা এবং Vi Movies & TV Classic এর বিনামূল্যে অ্যাক্সেস দেওয়া হয়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo