BSNL সস্তা করল 3 প্রিপেইড প্ল্যান, এখন দাম 54 টাকা থেকে হবে শুরু

BSNL সস্তা করল 3 প্রিপেইড প্ল্যান, এখন দাম 54 টাকা থেকে হবে শুরু
HIGHLIGHTS

BSNL তার তিনটি প্রিপেইড প্ল্যানের দাম কমিয়ে দিয়েছে

এই প্ল্যানগুলির মধ্যে রয়েছে 56 টাকা, 57 এবং 58 টাকার স্পেশাল ট্যারিফ ভাউচার

এখন BSNL ভাউচার এর দাম 54 টাকা থেকে শুরু হয়

সরকারী টেলিকম কোম্পানি BSNL তার তিনটি প্রিপেইড প্ল্যানের দাম কমিয়ে দিয়েছে। এই প্ল্যানগুলির মধ্যে রয়েছে 56 টাকা, 57 এবং 58 টাকার স্পেশাল ট্যারিফ ভাউচার (STV 56, STV 57, এবং STV 58)। এছাড়া দাম কম হওয়ার সাথে সাথে এতে যে সুবিধা পাওয়া যায় তার কোন পরিবর্তন হয়নি। তবে আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানগুলোর নতুন দাম এবং সুবিধা কি কি।

সস্তা BSNL প্ল্যান

কোম্পানি 56 টাকার স্পেশাল ট্যারিফ ভাউচারের দাম 2 টাকা কমিয়েছে। এর পরে, এখন এই ভাউচার 54 টাকার হয়ে গিয়েছে। এই স্পেশাল ট্যারিফ প্যাকে গ্রাহকদের 8 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়েছে। এর সাথে, গ্রাহকদের কলিং করার জন্য 5600 সেকেন্ড সময় দেওয়া হয়।

কোম্পানি 57 টাকার স্পেশাল ট্যারিফ ভাউচারের দাম 1 টাকা কমিয়েছে। এর পরে, এখন এই ভাউচার 56 টাকার হয়ে গেছে। এর সাথে, গ্রাহকরা 10 জিবি ডেটা এবং Zing Entertainment music এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যায়। এই স্পেশাল ট্যারিফ প্যাকে গ্রাহকদের 10 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়েছে।

BSNL 58 টাকার প্ল্যানে মাত্র 1 টাকা কমিয়েছে, যা এখন 57 টাকার স্পেশাল ট্যারিফ প্যাকে পরিণত হয়েছে। এই প্যাকের মাধ্যমে ব্যবহারকারীরা প্রিপেইড আন্তর্জাতিক রোমিং প্যাক এক্টিভ বা এক্সটেন্ড করার সুবিধা পাবেন। এই প্যাকের ভ্যালিডিটি 30 দিন। Keralatelecom এর রিপোর্ট অনুযায়ী, এই পরিবর্তনগুলি বর্তমানে কেরালা সার্কেলের ইউজারদের জন্য প্রযোজ্য। প্রিপেইড প্ল্যানের নতুন দাম 18 অক্টোবর, 2021 থেকে প্রযোজ্য হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo