BSNL এর দুর্দান্ত প্ল্যান, 94 টাকায় 75 দিনের দীর্ঘ ভ্যালিডিটি, ডেটা-কলিং সহ অনেক অফার

BSNL এর দুর্দান্ত প্ল্যান, 94 টাকায় 75 দিনের দীর্ঘ ভ্যালিডিটি, ডেটা-কলিং সহ অনেক অফার
HIGHLIGHTS

BSNL এর প্ল্যানের দাম 94 টাকা

BSNL প্ল্যানে ইউজাররা 75 দিনের ভ্যালিডিটি পাবেন

BSNL তার গ্রাহকদের জন্য 100 টাকার কম দামে এমন একটি প্ল্যান চালু করেছে

সরকারী টেলিকম কোম্পানি BSNL প্রতিযোগিতায় থাকার জন্য এমন অনেক প্ল্যান অফার করে যা ব্যবহারকারীদের কম খরচে আরও ভালো সুবিধা অফার করে। এই কোম্পানি তার সস্তা রিচার্জ দিয়ে Jio, Airtel, Vi এর সাথে প্রতিযোগিতা করতে পারে। প্রতিদিন কোম্পানি তার ইউজারদের জন্য একাধিক প্ল্যান লঞ্চ করে। কোম্পানি তার গ্রাহকদের জন্য 100 টাকার কম দামে এমন একটি প্ল্যান চালু করেছে, যেখানে গ্রাহকরা 75 দিনের দীর্ঘ ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। এর সাথে অন্যান্য অনেক সুবিধাও দেওয়া হচ্ছে। আপনি যদি বিএসএনএল গ্রাহক হন তবে আপনাকে অবশ্যই এই প্ল্যান সম্পর্কে জানা উচিত। আসুন BSNL এর প্ল্যান সম্পর্কে জেনে নেওয়া যাক…

BSNL 94 টাকা রিচার্জ

এই প্ল্যানের দাম 94 টাকা। এতে, ইউজাররা 75 দিনের ভ্যালিডিটি পাবেন। এছাড়াও, এতে 3GB ডেটা পাওয়া যাবে। 75 দিনের ভ্যালিডিটি ইউজাররা যেকোন সময় এই ডেটা ব্যবহার করতে পারবেন। পাশাপাশি ইউজারদের ভয়েস কলিং সুবিধা দেওয়া হচ্ছে। কিন্তু এটি আনলিমিটেড নয়। এতে, কল করার জন্য 100 মিনিট বিনামূল্যে দেওয়া হচ্ছে। বলে দি যে আপনি যে কোন নেটওয়ার্কে 100 মিনিট কথা বলতে পারেন। এই বিনামূল্যে মিনিট শেষে, ব্যবহারকারীদের প্রতি মিনিটে 30 পয়সা চার্জ দিতে হবে। এছাড়া লোকল ও নেশনল রোমিংয়ের সুবিধাও দেওয়া হচ্ছে এই প্ল্যানে।

শুধু কল, ডেটা, পার্সনালাইজ রিং ব্যাক টোন (PRBT) এর সুবিধাও দেওয়া হচ্ছে এই প্ল্যানে। বলে দি যে এই সুবিধা শুধুমাত্র 60 দিনের জন্য বৈধ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo