BSNL অফার করছে বিনামূল্যে সিম কার্ড, জেনে নিন কী কী সুবিধা পাবেন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 14 Jan 2021
HIGHLIGHTS
  • BSNL-এর এই অফারটি মাত্র 15 দিনের জন্য এবং অফারটি 14 নভেম্বর থেকে শুরু হয়েছে

  • অফার শেষ হলেই গ্রাহকদের আবার 20 টাকা দিয়ে BSNL-এর নতুন সিম কার্ড নিতে হবে

  • শর্তের কথা বলি তবে গ্রাহকদের ফ্রি সিম নেওয়ার পর কমপক্ষে 100 টাকার রিচার্জ করতে হবে

BSNL অফার করছে বিনামূল্যে সিম কার্ড, জেনে নিন কী কী সুবিধা পাবেন
BSNL অফার করছে বিনামূল্যে সিম কার্ড, জেনে নিন কী কী সুবিধা পাবেন

BSNL আবার চেন্নাই এবং তামিলনাড়ু টেলিযোগাযোগ সার্কেলে বিনামূল্যে সিম কার্ড অফার করছে। এই অফারের আওতায় বিএসএনএল সমস্ত নতুন গ্রাহকদের 20 টাকার বিনামূল্যে সিম কার্ড দেওয়া হবে, তবে একমাত্র শর্ত হল গ্রাহকের FRC মূল্য 100 টাকার বেশি হওয়া উচিত। এই প্রমোশনাল অফারটি 8 জানুয়ারী 2021 থেকে 16 জানুয়ারির মধ্যে বৈধ। সংস্থা আরও জানিয়েছে যে BSNL নেটওয়ার্কে ফ্রি সিম কার্ডের অফারটি 31 জানুয়ারী 2021 পর্যন্ত বাড়ানো হয়েছে, এটি চেন্নাই এবং তামিলনাড়ু সার্কেলের পাশাপাশি অন্যান্য সার্কেল ইত্যাদির ক্ষেত্রেও প্রযোজ্য। গ্রাহকদের কমপক্ষে 100 টাকার রিচার্জে BSNL-এর ফ্রি সিম কার্ড অফারটি গত বছর চালু করা হয়েছিল।

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) নিত্যনতুন প্ল্যান নিয়ে বাজারে হাজির হচ্ছে। পাশাপাশি আকর্ষণীয় অফারে চমকে দিচ্ছে গ্রাহকদের। BSNL সংস্থা এবার গ্রাহকদের আকৃষ্ট করতে ফ্রি-তে সিমকার্ড দেওয়ার ঘোষনা করেছে, তবে রয়েছে কিছু শর্তও।

কীভাবে পাবেন BSNL এর ফ্রি সিম কার্ড?

বিএসএনএলের এক বিবৃতিতে বলা হয়েছে যে, সেই সমস্ত নতুন গ্রাহকদের জন্য বিনামূল্যে সিম (২০ টাকা দামের) জারি করা হয়েছে, যাদের FRC (প্রথম রিচার্জ) 100 টাকার বেশি থাকবে। এই অফার 08 জানুয়ারী থেকে 9 দিনের জন্য অনুমোদিত থাকবে। যা 16 জানুয়ারী পর্যন্ত থাকছে। গ্রাহকদের সন্তুষ্ট করার একমাত্র শর্ত হল প্রথম রিচার্জের দাম 100 টাকারও বেশি হওয়া উচিত।

সরকারি টেলিকম সংস্থা BSNL সিম কার্ড নেওয়ার জন্য এমনিতে গ্রাহকদের 20 টাকা দিতে হয়। বলে দি যে অন্যান্য প্রাইভেট টেলিকম কোম্পানির মতোই টাকার বিনিময়েই সিম দেয় সরকারি টেলিকম সংস্থা। তবে এই অফারটি প্রোমোশনাল হিসেবে ফ্রি-তেই সিম দেওয়া হচ্ছে। যদি শর্তের কথা বলি তবে গ্রাহকদের ফ্রি সিম নেওয়ার পর কমপক্ষে 100 টাকার রিচার্জ করতে হবে। অফার শেষ হলেই গ্রাহকদের আবার 20 টাকা দিয়ে BSNL-এর নতুন সিম কার্ড নিতে হবে।

logo
Digit Bangla

email

Web Title: BSNL offers free SIM card How to avail offer
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status