BSNL এর ধামাকা অফার, কোনও খরচ ছাড়াই মিলবে 74GB অতিরিক্ত ডেটা

BSNL এর ধামাকা অফার, কোনও খরচ ছাড়াই মিলবে 74GB অতিরিক্ত ডেটা
HIGHLIGHTS

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) গ্রাহকদের দুটি প্রিপেইড প্ল্যানে অতিরিক্ত ডেটা অফার করছে

এই দুটি প্ল্যানের সাথে, গ্রাহকরা অফার সময়ের মধ্যে রিচার্জ করার জন্য অতিরিক্ত ডেটা পাবেন

কোম্পানির এই অফার 31 জানুয়ারী 2023 পর্যন্ত পাওয়া যাবে

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) গ্রাহকদের দুটি প্রিপেইড প্ল্যানে অতিরিক্ত ডেটা অফার করছে। অর্থাৎ গ্রাহকরা কোনো খরচ ছাড়াই আলাদাভাবে ডেটা ব্যবহার করতে পারবেন। তবে, আপনি যদি এই অফারটির সুবিধা নিতে চান তবে আপনার কাছে আর মাত্র দুই দিন রয়েছে। বলে দি যে কোম্পানির এই অফার 31 জানুয়ারী 2023 পর্যন্ত পাওয়া যাবে। কোম্পানি যেই দুটি প্ল্যানের সাথে অতিরিক্ত ডেটা দিচ্ছে – 2,399 টাকা এবং 2,999 টাকার রিচার্জ প্ল্যান৷ 

এই দুটি প্ল্যানের সাথে, গ্রাহকরা অফার সময়ের মধ্যে রিচার্জ করার জন্য অতিরিক্ত ডেটা পাবেন। আসুন দেখে নেওয়া যাক এই প্ল্যানগুলিতে BSNL গ্রাহকরা কী ধরনের সুবিধা পাবেন।

কীভাবে পাবেন 74GB ডেটা পাবেন

BSNL কর্ণাটক সার্কেল টুইটার হ্যান্ডেলের টুইট অনুসারে, অফারটি 18 জানুয়ারি থেকে 31 জানুয়ারি পর্যন্ত বৈধ রয়েছে। এই সময়ের মধ্যে, গ্রাহকরা যদি তাদের ফোনে PV-2399 এবং PV-2999T প্রিপেইড রিচার্জ করান, তবে তারা 74GB ডেটা পাবেন। এছাড়া, 2399 এবং 2999 টাকার প্ল্যানে ডেটা এবং আনলিমিটেড কলিং সহ অনেক সুবিধা দেওয়া হচ্ছে।

BSNL-plan

BSNL এর 2999 টাকার রিচার্জ:

BSNL-এর 2999 টাকা রিচার্জে, গ্রাহকরা 395 দিনের ভ্যালিডিটি পাবেন। এছাড়াও প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 2GB ডেটা দেওয়া হয়। এছাড়াও, গ্রাহকরা বিনামূল্যে 75GB অতিরিক্ত ডেটা পাবেন। সেই অনুযায়ী, গ্রাহকরা মোট ডেটা ব্যবহারের 865GB পাবেন। এছাড়া, এই প্ল্যানে ভয়েস কলিং পাওয়া যাচ্ছে আনলিমিটেড। এর সাথে, প্রতিদিন 100টি SMS, PRBT এবং Eros Now-এ 30 দিনের বিনামূল্যে অ্যাক্সেসও রিচার্জে পাওয়া যাচ্ছে।

BSNL-এর 2399 টাকার প্ল্যান:

BSNL-এর 2399 টাকার প্রিপেইড প্ল্যানটি 365 দিনের বৈধতাও অফার করে। এছাড়া, গ্রাহকরা প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS পাবেন। এছাড়াও গ্রাহকরা রিচার্জে অতিরিক্ত 74 জিবি ডেটা পাবেন। সেই অনুযায়ী, গ্রাহকরা মোট 802 জিবি ডেটা ব্যবহার পাবেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo