BSNL গ্রাহকদের জন্য সুখবর! 50 টাকারও সস্তা প্ল্যান নিয়ে হাজির, দেখে নিন কী থাকছে সুবিধা

BSNL গ্রাহকদের জন্য সুখবর! 50 টাকারও সস্তা প্ল্যান নিয়ে হাজির, দেখে নিন কী থাকছে সুবিধা
HIGHLIGHTS

BSNL Postpaid Data Add-on প্ল্যানের দাম 50 টাকা থেকে শুরু হয়, এতে গ্রাহকরা 550MB ডেটা পাবেন

BSNL তার গ্রাহকদের জন্য 12 টি ডেটা-অ্যাড-অন প্ল্যান এর ঘোষনা করেছে

BSNL Postpaid Data Add-on 666 টাকার প্ল্যানের সাথে 11GB ডেটা পাওয়া যায়

BSNL ইউজারদের জন্য দারুন একটি চমক নিয়ে হাজির হয়েছে সংস্থা। আপনি যদি বিএসএনএল এর পোস্টপেইড প্ল্যান ব্যবহার করছেন এবং আপনার মোবাইলে ডেটা বেশি খরচ হয়, এর পাশাপাশি আপনার মাঝে-মাঝে Data Add-ons রিচার্জের দরকার পরে তবে হতাশ হবেন না। কারণ BSNL তার গ্রাহকদের জন্য 12 টি ডেটা-অ্যাড-অন প্ল্যান এর ঘোষনা করেছে, যার মধ্যে আপনি রেগুলার প্ল্যান থেকে অতিরিক্ত ডেটা সুবিধা পাওয়া যায়।

যেখানে অন্যান্য টেলিকম সংস্থারা তাদের পোস্টপেইড গ্রাহকদের মাত্র 2 ডেটা-অ্যাড-অন প্ল্যান অফার করে, এর পাশাপাশি BSNL ইউজারদের জন্য প্রচুর ডেটা অ্যাড-অন প্ল্যান রয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক বিএসএনএল এর ডেটা অ্যাড-অন প্ল্যান সম্পর্কে সমস্ত কিছু…

BSNL এর সস্তা এবং দামি প্ল্যান

  • BSNL Postpaid Data Add-on প্ল্যানের দাম 50 টাকা থেকে শুরু হয়, এতে গ্রাহকরা 550MB ডেটা পাবেন। এই ডেটা শেষ হওয়ার পর স্পিড কমে 40Kbps হয়ে যাবে। তবে এই ডেটা অ্যাড-অন প্ল্যানে গ্রাহকরা ভয়েস কলিং এবং SMS সুবিধা পাবে না।
  • এর পর আসে 75 টাকার BSNL প্ল্যান, এতে গ্রাহকদের 1.5GB ডেটা দেওয়া হয়। ডেটা শেষ হওয়ার পরে স্পিড কমে 40Kbps হয়ে যাবে।
  • 170 টাকার ডেটা অ্যাড-অন প্ল্যানে গ্রাহকরা 2.2GB ডেটা পায়, এটা শেষ হওয়ার পরে স্পিড কমে 40Kbps হয়ে যায়।
  • বিএসএনএল পোস্টপেইড ডেটা অ্যাড-অন প্ল্যানে 225 টাকার সুবিধাও রয়েছে। এই প্ল্যানে গ্রাহকরা 4.2GB ডেটা পাবেন। ডেটা শেষ হওয়ার পরে স্পিড কমে 40Kbps হয়ে যায়। এই প্ল্যানেও কলিং এবং এসএমএস এর সুবিধা পাওয়া যাবে না।
  • 240 টাকার প্ল্যানে ইউজারদের 3.5GB ডেটা দেওয়া হয়। দেখতে গেলে গ্রাহকদের 225 টাকা ডেটা প্ল্যানে বেশি সুবিধা দেওয়া হয়।
  • সংস্থা 340 টাকার প্ল্যানে মাত্র 5.5GB ডেটা পাওয়া যায়।
  • BSNL এর 501 টাকার ডেটা প্ল্যানে ইউজারদের 12GB ডেটা দেওয়া হয়।
  • এর পাশাপাশি 549 টাকার প্ল্যানে 16GB ডেটা পাওয়া যায়।

রয়েছে বার্ষিক প্ল্যান

BSNL Postpaid Data Add-on 666 টাকার প্ল্যানের সাথে 11GB ডেটা পাওয়া যায়। তবে 901 টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন 20GB ডেটা। ডেটা শেষ হওয়ার পরে স্পিড 128Kbps হয়ে যায়। বিএসএনএল এর 1711 টাকার ডেটা প্ল্যানে গ্রাহকদের 30GB ডেটা দেওয়া হয়। এই সবের পাশাপাশি, BSNL 365 টাকার একটি বার্ষিক প্ল্যানও চালু করেছে, যাতে গ্রাহকদের প্রতি মাসে 1GB, অর্থাৎ মোট 12GB ডেটা পাওয়া যায়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo