BSNL লঞ্চ করল 250 টাকার কম দামে দুটি নতুন প্ল্যান, পুরো 30 দিন চলবে রিচার্জ

BSNL লঞ্চ করল 250 টাকার কম দামে দুটি নতুন প্ল্যান, পুরো 30 দিন চলবে রিচার্জ
HIGHLIGHTS

BSNL কোম্পানি 250 টাকার কম খরচে দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে

BSNL কোম্পানির এই রিচার্জ প্ল্যানগুলি 1 জুলাই থেকে বাজারে পাওয়া যাবে

এই প্ল্যানগুলি এক মাসের ভ্যালিডিটির সাথে আসে

সরকারী টেলিকম কোম্পানি BSNL প্রাইভেট সংস্থাগুলিকে টেক্কা দিতে নতুন নতুন রিচার্জ প্ল্যান অফার করতে থাকে। এবারও BSNL কোম্পানি তার ইউজারদের জন্য 250 টাকার কম খরচে দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। কোম্পানির নতুন প্ল্যান হল 228 টাকা এবং 239 টাকা। এই প্ল্যানগুলি এক মাসের ভ্যালিডিটির সাথে আসে এবং কোম্পানির এই রিচার্জ প্ল্যানগুলি 1 জুলাই থেকে বাজারে পাওয়া যাবে। প্ল্যানে, আপনি প্রতিদিন 2 জিবি ডেটা সহ আরও অনেক দুর্দান্ত সুবিধা পাবেন।

প্ল্যানে মিলবে এই সুবিধাগুলি

কোম্পানির STV 228 প্ল্যান এক মাসের ভ্যালিডিটির সাথে আসে। প্ল্যানে, কোম্পানি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 2 জিবি ডেটা অফার করছে। এছাড়াও, আপনি এই প্ল্যানে প্রতিদিন 100 বিনামূল্যে SMS সহ সারা দেশে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা পাবেন।

BSNL Plan

BSNL-এর 239 টাকার প্ল্যানেও আপনি এক মাসের ভ্যালিডিটির সাথে প্রতিদিন 2 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানে, কোম্পানি প্রতিদিন 100 বিনামূল্যে SMS সহ সারা দেশে সমস্ত নেটওয়ার্কে সীমাহীন কলিং অফার করছে। 239 টাকার প্ল্যানে আপনি 10 টাকার টকটাইমও পাবেন। কোম্পানি এই দুটি প্ল্যানেই চ্যালেঞ্জস অ্যারেনা মোবাইল গেমিং (Mobile Arena Gaming) পরিষেবাও অফার করছে।

BSNL এর তুলনায় Jio কি দিচ্ছে?

রিলায়েন্স জিও তার 296 টাকার প্ল্যানে 30 দিনের ভ্যালিডিটি দিচ্ছে। প্ল্যানে ইন্টারনেট ব্যবহার করার জন্য দৈনিক সীমা ছাড়াই 25 জিবি ডেটা দেওয়া হচ্ছে। প্ল্যানে, আপনি প্রতিদিন 100 ফ্রি SMS সহ আনলিমিটেড কলিংও পাবেন। প্ল্যানে পাওয়া অতিরিক্ত সুবিধার মধ্যে Jio অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন রয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo