ঈদে BSNL য়ের ধামাকা অফার নিয়ে এল নতুন 150 দিনের বৈধতার আনলিমিটেড কলিং আর 300GB ডাটা

ঈদে BSNL য়ের ধামাকা অফার নিয়ে এল নতুন 150 দিনের বৈধতার আনলিমিটেড কলিং আর 300GB ডাটা
HIGHLIGHTS

সব সময়ের মতন BSNL এবারও ঈদের সময়ে নিজেদের ইউজার্সদের জন্য ঈদ মুবারক প্ল্যান আরও একবার নিয়ে এসেছে

প্রতিবারের মতন এবারও BSNL ঈদের সময়ে তাদের ইউজার্সদের জন্য একটি প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানের দাম 786টাকা। আর এই প্ল্যানটি সারা দেশেই লঞ্চ করা হয়েছে, আর এই প্ল্যানটি 12জুন 2018থেকে শুরু হয়েছে। আর এছাড়া কোম্পানি এও জানিয়েছে যে এটি লঞ্চ করার পরে একে শুধু 15দিনের জন্যই বৈধ মানা হবে, আর এর মানে এই যে আপনি যদি এই প্ল্যানটু 15 দিনের মধ্যে নেন তবেই আপনি এই প্ল্যানের সুবিধা পাবেন।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই বছরে কোম্পানি বেশ কিছু ভাল ডিল অফার করেছে। এই প্ল্যানে আপনারা 300GB ডাটা প্রতিদিন 2GB হিসাবে পাবেন। আর এছাড়া এই প্ল্যানটির বৈধতা সম্পূর্ণ 150 দিনের জন্য।

এই প্ল্যানটির বিষয়ে যদি বলি তবে আপনাদের বলে রাখি যে BSNL EID Mubarka STV 786  প্ল্যানে আপনারা যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং করতে পারবেন। তবে দিল্লি আর মুম্বাইকে এই প্ল্যানের আওতার বাইরে রাখা হয়নি। আসলে BSNLয়ের তরফে তাদের অন্য প্ল্যান গুলি দিল্লি আর মুম্বাইতে আনা হয়না। তবে এই বার কোম্পানি তাদের সেই পরম্পরা ভেঙ্গেছে। এই প্ল্যানের সঙ্গে আপনারা প্রতিদিন 100টি SMS পাবেন। আর এর মানে এই যে আপনার এতে মোট 1,5000 টি SMS পাবেন।

আর এর সঙ্গে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 2GB ডাটা হিসাবে মোট 300GB ডাটা 150দিনের জন্য পাবেন। এই প্রথম কোম্পানি এত দীর্ঘমেয়াদি প্ল্যান নিয়ে এল তা কিন্তু নয়। তবে হ্যাঁ এত দীর্ঘ সময়ের জন্য প্রতিদিন 2GB ডাটা প্ল্যান এই প্রথম দিচ্ছে কোম্পানি। আপনাদের আগেই বলেছি যে এই প্ল্যানটি 12 জুন থেকে 26জুন পর্যন্ত নেওয়া যাবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনারা এই প্ল্যানটি রিচার্জ করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo