বিএসএনএল এর দুটি সস্তা প্রিপেইড প্ল্যানে পাওয়া যাচ্ছে ৯০ দিনের বেশি ভ্যালিডিটি এবং অন্যান্য সুবিধা

বিএসএনএল এর দুটি সস্তা প্রিপেইড প্ল্যানে পাওয়া যাচ্ছে ৯০ দিনের বেশি ভ্যালিডিটি এবং অন্যান্য সুবিধা
HIGHLIGHTS

BSNL STV 49 প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা পাবেন কোনও নেটওয়ার্কে 100 মিনিট টকটাইম, রিচার্জ প্যাকে পাওয়া যাবে 2GB ডেটা

BSNL 108 টাকার নতুন প্ল্যানও বাজারে এসছে, যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা, এই প্ল্যান রিচার্জ করালে পাবেন প্রতিদিন 1GB করে ফ্রি ডেটা

সরকারি টেলিকম সংস্থা BSNL-এর দুটি প্ল্যানই ১ ডিসেম্বর থেকেই লাগু হয়ে যাবে

BSNL তার গ্রাহকদের জন্য নতুন নতুন প্ল্যান নিয়ে আসতে থাকে। এবারও নতুন অফার নিয়ে এসছে এই টেলিকম সংস্থা। সরকারি টেলিকম সংস্থা BSNL তার দুটি পুরোনো প্রিপেইড প্ল্যান আজ অর্থাৎ 1 ডিসেম্বর, 2020 থেকে শুরু করেছে। এছাড়া সংস্থা তার পোস্ট-পেইড প্ল্যানেও একাধিক নতুন মোবাইল রিচার্জ যোগ করা হয়েছে।

BSNL তার দুটি পুরোনো প্রিপেইড প্ল্যানের মেয়াদ বাড়িয়েছে। এই দুটি প্ল্যানে রয়েছে STV 49 এবং আর একটি 108 টাকার প্ল্যান। STV 49 প্ল্যানের মেয়াদ ২৯ নভেম্বর শেষ হওয়ার কথা ছিল তবে এখন BSNL এর বৈধতা বাড়িয়ে দিয়েছে। এখন আপনি এই প্ল্যানের সুবিধা ৯০ দিন পর্যন্ত নিতে পারবেন। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যান সম্পর্কে সমস্ত কিছু….

BSNL STV 49

সংস্থার STV 49 প্রিপেইড প্ল্যানে গ্রাহকরা পাবেন কোনও নেটওয়ার্কে 100 মিনিট টকটাইম। ফ্রি মিনিট শেষ হওয়ার পর গ্রাহকরদের কল করার জন্য 45 পয়সা করে দিতে হবে। এছাড়া রিচার্জ প্যাকে পাওয়া যাবে 2GB ডেটা। পাশাপাশি থাকছে বিনামূল্যেই 100 SMS পাঠানোর সুবিধা। এই প্ল্যানের মেয়াদ 28 দিনের তবে প্রমোশনাল অফার হিসাবে এই প্ল্যানে মেয়াদ 90 দিনের পর্যন্ত বাড়িয়ে দেওয়া হয়েছে।

BSNL 108 টাকার প্রিপেইড প্ল্যান

বিএসএনএল-এর 108 টাকার নতুন প্ল্যানও বাজারে এসছে। সংস্থা এই প্ল্যানটি সেই গ্রাহকদের কথা মাথায় রেখে নিয়ে এসছে যাঁরা অন্য টেলিকম সংস্থা থেকে BSNL-এ পোর্ট করতে চান। পাশাপাশি থাকছে যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা। গ্রাহকরা এই প্ল্যান রিচার্জ করালে পাবেন প্রতিদিন 1GB করে ফ্রি ডেটা। তবে ডেটা শেষ হওয়ার পরে স্পিড কমে হয়ে যাবে 80Kbps। এই প্ল্যানে থাকছে প্রতিদিন যে কোনও নেটওয়ার্কে 500 SMS ফ্রি। তবে ভয়েস কল রোজ 250 মিনিট করেই বিনামূল্যে করা যাবে। এই প্ল্যানের ভ্যালিডিটি 90 দিনের জন্য।

বলে দি যে সরকারি টেলিকম সংস্থা BSNL-এর দুটি প্ল্যানই ১ ডিসেম্বর থেকেই লাগু হয়ে যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo